fbpx

দর্শক ফেরাতে শাকিবেই আস্থা হল মালিকদের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলছে বাংলা সিনেমার দুঃসময়, চলছে হল মালিকদের দুঃসময়। দেশে হলের সংখ্যা কমতে কমতে দাঁড়িয়েছে ৫২ তে। মালিকদের চিন্তা গিয়ে ঠেকেছে রুটি-রুজি পর্যন্ত। হলে সিনেমা দেখতে দর্শক না এলে হল ব্যবসা লাটে উঠবে, এই চিন্তা কুড়ে কুড়ে খাচ্ছে হল মালিকদের।

এক সময় বাংলা সিনেমার একচেটিয়া হাল ধরেছিলেন শাকিব খান। মাসের পর মাস তার সিনেমা দিয়েই কোটি কোটি টাকা ব্যবসা হয়েছে। দর্শক টানতে শাকিবেই ভরসা খুঁজে নিয়েছেন বার বার হল মালিকেরা।

বাংলা সিনেমার এখনও চলছে দুঃসসময়, হলে আসছে না দর্শক। আর এমন অবস্থায় আবারও শাকিবেই ভরসা খুঁজে নিতে চাইছেন হল মালিকেরা। তাদের ধারণা একমাত্র শাকিবের নতুন সিনেমা হলে আসলেই দর্শক আবারও হলে আসবে। ফিরবে সিনেমার সোনালি দিন।

ঢাকার ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলের কর্ণধার ও প্রদর্শক সমিতির সাবেক সভাপতি ইফতেখার আহমেদ নওশাদ বলেন, বাংলা সিনেমার জন্য আসলে শাকিব খানকে দরকার। এখনও শাকিবের সিনেমার জন্য দর্শক হলে আসে। এমনকি তার পরোনো সিনেমা হলে নামালেও দর্শক আসে। তাই হলে দর্শক ফেরাতে শাকিবের সিনেমা মুক্তি পাওয়া দরকার।

যারা নিয়মিত সিনেমার দর্শক, তারা কমার্শিয়াল ধাঁচের সিনেমা পছন্দ করে। শাকিব খান নিয়মিত এ ধরণের সিনেমা করে থাকেন। তার সিনেমার দর্শক আলাদা। হলে হলে আগের মতো ভিড় লম্বা লাইন ফেরাতে হলে শাকিব খানের সিনেমার তাই গুরুত্ব অপরিসীম।

দেশে সিনেপ্লেক্সগুলো ভালো ব্যবসা করলেও সিঙ্গেল স্ক্রিন বাঁচাতে শাকিব ছাড়া উপায় নেই। মালিকদের কথা ভেবে এবং দর্শকের আগ্রহ বিবেচনায় শাকিবের সিনেমা মুক্তি দেয়া উচিত। সিনেমা হলে দর্শক ফেরাতে শাকিব খানের সিনেমার কোনো বিকল্প নেই বলেই মনে করেন হল মালিকেরা।

Advertisement
Share.

Leave A Reply