fbpx

দলে ফিরবেন কোহলি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভিরাট কোহলির শেষ আন্তর্জাতিক সেঞ্চুরির পর কেটে গেছে পৌনে তিন বছর। সেঞ্চুরিখরায় ভুগলেও রানখরায় ছিলেন না এই ব্যাটার। তবে সাম্প্রতিক সময়ে রানখরাও পেয়ে বসেছে ভারতীয় ক্রিকেটের সময়ের অন্যতম এই তারকারকে।

কিছুতেই যেনো বাজে সময়কে পেছনে ফেলতে পারছেন না। ওয়েস্ট ইন্ডিজ সফর তো বটেই, এবার জিম্বাবুয়ে সিরিজের দলেও নেই ভিরাট কোহলির নাম।

ইতোমধ্যেই প্রশ্ন উঠেছে, খারাপ ফর্মের কারণে আসন্ন এশিয়া কাপ এবং বিশ্বকাপে ভারত দলে কোহলির জায়গা হবে কি না তা নিয়েও। অবশ্য ভারতীয় সংবাদমাধ্যম ‘পিটিআই’-এর দাবি এশিয়া কাপের মধ্য দিয়েই আবারো দলে ফিরতে যাচ্ছেন কোহলি। ইতোমধ্যে নাকি ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সাথে এ ব্যাপারে কথা বলেছেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার।

“ভিরাট নির্বাচকদের সাথে কথা বলেছেন যে তিনি এশিয়া কাপ থেকেই দলে থাকবেন। প্রথম সারির ক্রিকেটাররা এশিয়া কাপ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ না হওয়া পর্যন্ত খুব কমই বিশ্রাম পাবেন। তাই এশিয়া কাপের আগে যতটুকু সময় আছে তারা বিশ্রাম নিতে পারবেন”-‘পিটিআইয়ের’ দেয়া তথ্য অনুসারে

উল্লেখ্য, গুঞ্জন ছিল কোহলিকে ফর্মে ফেরাতে নির্বাচকরা তাকে জিম্বাবুয়ে সিরিজের স্কোয়াডে রাখবেন। যদিও শেষ পর্যন্ত তা হয়নি। অবশ্য, জিম্বাবুয়ে সিরিজে কোহলি দলে প্রত্যাবর্তন করতে না পারলেও দীর্ঘ ইনজুরি কাটিয়ে জাতীয় দলে ফিরে এসেছেন বেশ কয়েকজন পুরনো মুখ। দলে ডাক পেয়েছেন অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দর, যিনি ইংলিশ কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারে দুর্দান্ত পারফর্ম করেছেন। পাশাপাশি, হ্যামস্ট্রিং ও পিঠের ইনজুরি কাটিয়ে পেসার দীপক চাহারও দলে ফিরেছেন।

Advertisement
Share.

Leave A Reply