fbpx

দারাজ মল ফেস্টে ছাড়সহ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কেনাকাটায় গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা ও একাধিক ছাড় দিয়ে শুরু হলো ‘দারাজ মল ফেস্ট’। বুধবার (১৮ মে) থেকে দারাজ ওয়েবসাইট এবং অ্যাপে এই ফেস্টের আয়োজন করা হয়েছে। ক্যাম্পেইনটি চলবে আগামী ২৮ মে পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা আকর্ষণীয় অফার ও ডিলে দারাজ মলের বিপুল পরিসরের পণ্যসামগ্রী কিনতে পারবেন।

‘দারাজ মল’ এর লক্ষ্য গ্রাহকদের উদ্ভাবনী এবং প্রিমিয়াম ব্র্যান্ড অভিজ্ঞতা প্রদানের জন্য সম্মিলিতভাবে কাজ করা। গ্রাহকদের কেনাকাটার উন্নত অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি প্ল্যাটফর্মটি আসল পণ্য বিক্রয় করে, এমন বিশ্বস্ত ব্র্যান্ডের সাথে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। এছাড়াও, দারাজ মল থেকে কেনাকাটার ক্ষেত্রে থাকছে ইজি রিটার্ন সুবিধা।

এই ক্যাম্পেইন চলাকালে, মেগা ডিলসের ভাউচারের মাধ্যমে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ১২,০০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও, ক্যাম্পেইনে থাকছে ফায়ারওয়ার্ক ভাউচার এর মাধ্যমে সকল পণ্যের ওপর ৮,০০০ টাকা পর্যন্ত ছাড়। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন (ক্যাম্পেইন চলাকালে একটি একক লেনদেনের ক্ষেত্রে সর্বোচ্চ ১০০ টাকা ও সর্বনিম্ন  ৫০০ টাকার পণ্য ক্রয়ে ২০০ টাকা)। ক্যাম্পেইনকে গ্রাহকদের কাছে আরো আকর্ষনীয় করে তুলতে থাকছে মিস্ট্রি বক্স, শেক শেক ফর ডাবল টাকা ভাউচার, সারপ্রাইজ ফ্রি শিপিং আওয়ার সহ আরো অনেক আকর্ষণীয় অফার।

ক্যাম্পেইনটির কো-স্পন্সর হিসেবে রয়েছে লোটো, বাটা, ডেটল, স্টুডিও এক্স, রিয়েলমি ও ডাভ। ব্র্যান্ড পার্টনারদের মধ্যে রয়েছে ভিট, রিবানা, ফোকাল্যুর, মোশন ভিউ, হায়ার, লিভিংটেক্স, ফার্নিকম, এফোরটেক, লজিটেক, মটোরোলা ও ইনফিনিক্স। গ্লোবাল ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ব্লুওয়াও ও বেসুস। ক্যাম্পেইনটির নন-কমার্শিয়াল পার্টনার হচ্ছে চরকি, প্রিভে স্যালোন, এলিগ্যান্ট মেকওভার এবং গালা মেকওভার।

এই ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ মলে রয়েছে স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ের শীর্ষস্থানীয় ব্র্যান্ডসমূহের বিস্তৃত পরিসরের পণ্য। গ্রাহকদের কেনাকাটায় সন্তোষজনক অভিজ্ঞতা প্রদানে এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, দারাজ মল ফেস্টের অসাধারণ ডিলগুলো আমাদের আগের ক্যাম্পেইনগুলোর মতোই গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া পাবে।‘

Advertisement
Share.

Leave A Reply