fbpx

‘দুই মাসের মধ্যেই ৪১তম বিসিএসের ফল প্রকাশ’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্বাস্থ্যবিধি মেনে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শেষ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)।  দুই মাসের মধ্যে এ পরীক্ষার ফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন পিএসসি চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন। তিনি পরীক্ষা চলাকালে রাজধানীর লালমাটিয়া মহিলা মহাবিদ্যালয় কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

শুক্রবার রাজধানীসহ দেশের আটটি বিভাগীয় শহরের ৩৫৯টি কেন্দ্রে একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে পরীক্ষা শুরু হয়ে দুপুর ১২টায় শেষ হয়। প্রায় পৌনে পাঁচ লাখ পরীক্ষার্থী এতে অংশ নেন।

পরীক্ষা শেষে দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিএসসি সবাইকে ধন্যবাদ জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হয়। যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষাটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের পক্ষ থেকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগ, মাঠ প্রশাসনের কর্মকর্তা/কর্মচারী, নির্বাহী ম্যাজিস্ট্রেট, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গণমাধ্যমকর্মী, কেন্দ্র ও হলপ্রধানসহ পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হচ্ছে।

৪২তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশে যদি ১৫ দিন লাগে, তাহলে দুই মাসের মধ্যে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা যাবে বলে জানান তিনি। এমনকি দুই মাসের আগেও এই ফল প্রকাশ হতে পারে বলে আশাবাদ ব্যক্ত করেন পিএসসি চেয়ারম্যান।

Advertisement
Share.

Leave A Reply