fbpx

দেশজুড়ে অমানুষ-তালাশ শুক্রবার থেকে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

একের পর এক গল্পনির্ভর সিনেমা নিয়ে ঘুরে দাঁড়াচ্ছে ঢালিউড ইন্ডাস্ট্রি। ধীরে ধীরে হলমুখী হচ্ছে দর্শক। তারই ধারাবাহিকতায় শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে আরো দুটি সিনেমা। পরিচালক অনন্য মামুনের অমানুষ ও সৈকত নাসিরের তালাশ।

দেশজুড়ে অমানুষ-তালাশ শুক্রবার থেকে

পরিচালক অনন্য মামুনের সাথে অমানুষ সিনেমার শিল্পীরা। ছবি: সংগৃহীত

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘অমানুষ’- বন জঙ্গলের জীবনযাত্রার গল্প। এতে প্রথমবারের মত বড় পর্দায় জুটি বেঁধেছেন নিরব ও মিথিলা। এ সিনেমায় নিরবকে একেবারেই ভিন্নরুপে দেখবেন দর্শক। অভিনয় করেছেন ডাকাতের চরিত্রে। মাথার চুল থেকে পোশাক-আশাক- সব কিছুর জন্য যথেষ্ট প্রস্তুতি নিতে হয়েছে তাকে। আপাতত, সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নায়ক। তবে প্রচারণায় অংশ নিতে পারেননি মিথিলা। অফিসের কাজে তিনি রয়েছেন তানজানিয়ায়।

দেশজুড়ে অমানুষ-তালাশ শুক্রবার থেকে

প্রথমবারের মত বড় পর্দায় জুটি বাধছেন মিথিলা-নিরব। ছবি: সংগৃহীত

এ সিনেমায় আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নওশাবাকে। তিনিও আসছেন ডাকাত হয়ে। নওশাবা জানান, একেবারেই নিরিক্ষাধর্মী কাজ করেছেন তিনি। তাই প্রত্যাশাটাও আকাশছোঁয়া।

দেশজুড়ে অমানুষ-তালাশ শুক্রবার থেকে

এই সিনেমায় নিরিক্ষাধর্মী কাজ করেছেন নওশাবা। ছবি: সংগৃহীত

এ সিনেমায় আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, ডনসহ আরও অনেকে। শুক্রবার থেকে দেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অমানুষ।

দেশজুড়ে অমানুষ-তালাশ শুক্রবার থেকে

সৈকত নাসিরের তালাশ সিনেমা দিয়েই বড় পর্দায় নায়ক হিসেবে অভিষেক হল আদর আজাদের। ছবি: সংগৃহীত

একই দিনে ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তালাশ। সৈকত নাসিরের এই সিনেমা দিয়েই নায়ক হিসেবে অভিষেক হচ্ছে আদর আজাদের। তার বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলি। আজাদ-বুবলিকে দেখা যাবে রোমান্টিক জুটি হিসেবে। বুবলি বলেন, যারা ভালবেসে ব্যর্থ বা সফল হয়েছেন তাদের সবার জন্য এই সিনেমা।

দেশজুড়ে অমানুষ-তালাশ শুক্রবার থেকে

বুবলি ও আদর আজাদকে দেখা যাবে রোমান্টিক জুটি হিসেবে। ছবি: সংগৃহীত

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনী, পরিচালকের সাথে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। বুবলি ও আদর আজাদ ছাড়াও এতে অভিনয় করেছেন আসিফ আহসান খান, দিপক সুমন, মিলি বাসার, শারমির শর্মীসহ আরও অনেকে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/422891349503459

Advertisement
Share.

Leave A Reply