fbpx

দেশজুড়ে বিশৃঙ্খলা ঠেকাতে রেড অ্যালার্ট জারি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ যেন গুজব ছড়িয়ে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে না পারে, সেজন্য সরকারের উচ্চপর্যায় থেকে পুলিশকে সতর্ক থাকতে বলা হয়েছে। আর তাই রাজধানী ঢাকাসহ সারা দেশে জারি করা হয়েছে রেড অ্যালার্ট। একই সাথে, দেশজুড়ে গোয়েন্দা তৎপরতাও বাড়ানো হয়েছে। পাশাপাশি, পুলিশের দায়িত্বশীল যেসব কর্মকর্তা ছুটিতে ছিলেন, তাও বাতিল করে তাদের দ্রুত নিজ নিজ কর্মস্থলে ফেরার আদেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) একাধিক সূত্র সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

পুলিশ সূত্র জানায়, ঢাকায় কর্মরত যেসব পুলিশ কর্মকর্তা ছুটিসহ বিভিন্ন কারণে ঢাকার বাইরে ছিলেন, তাদের বুধবার (২৪ নভেম্বর) পূর্বাহ্ণে বাধ্যতামূলকভাবে কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে। এছাড়া, ঢাকার বাইরে যাদের যাওয়ার কথা ছিল, তাদেরও ছুটি বাতিল করতে বলা হয়েছে।

তবে, এখন পর্যন্ত বিষয়টি নিয়ে পুলিশের কোনো পর্যায় থেকেই আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেওয়া হয়নি। নাম প্রকাশ করে পুলিশের কোনো কর্মকর্তা এ বিষয়ে কথাও বলতে চাননি।

ডিএমপি’র জ্যেষ্ঠ দু’জন কর্মকর্তার পক্ষ থেকে বলা হয়েছে, আশঙ্কা করা হচ্ছে, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে স্বার্থান্বেষী বিভিন্ন গোষ্ঠী সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব বা অসত্য তথ্য ছড়াতে পারে। এ কারণে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে। কেউ যেন বিভ্রান্তি ছড়িয়ে বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, সেজন্য পুলিশ সর্বোচ্চ সতর্ক রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply