fbpx

দেশ ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন ডা. মুরাদ হাসান!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নারীর প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য এবং অডিও ফাঁস হয়ে আলোচনা-সমালোচনার কারণে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো ক্ষমতাসীন দলের সাংসদ ডা. মুরাদ হাসান বিদেশে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতের কানাডা যাওয়ার জন্য টিকিট কেটেছেন তিনি।

গতকাল বুধবার (৮ ডিসেম্বর) তিনি কানাডার টিকিট কাটেন বলে সংশ্লিষ্ট এয়ারলাইনস সূত্রে জানা গেছে।

সদ্য সাবেক এই প্রতিমন্ত্রীর দপ্তর সূত্র থেকে জানা যায়, প্রতিমন্ত্রী থাকা অবস্থায় মুরাদ হাসানের যে লাল পাসপোর্ট (বিশেষ পাসপোর্ট) ছিল, তা পদত্যাগের দিন গত মঙ্গলবার তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানার জন্য ডা. মুরাদের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি।

এদিকে, মুরাদ হাসানের বিরুদ্ধে এরইমধ্যে আইনি পদক্ষেপ নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। তাছাড়া, অনলাইন প্ল্যাটফর্মসহ সামাজিক যোগাযোগমাধ্যমে মুরাদ হাসানের অশ্লীল-কুরুচিপূর্ণ বক্তব্যের ৩৮৭টি লিংক চিহ্নিত করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। এর মধ্যে, ফেসবুক ১৫টি ও ইউটিউব দু’টি লিংক অপসারণ করেছে।

অশালীন, শিষ্টাচারবহির্ভূত ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দিয়ে মন্ত্রিত্ব হারান মুরাদ হাসান। গতকাল তার নাম তথ্য মন্ত্রণালয়ের নামফলক থেকেও মুছে ফেলা হয়েছে। এছাড়া, মন্ত্রিপরিষদ বিভাগের ওয়েবসাইটে থাকা প্রতিমন্ত্রীর তালিকা থেকেও তার নামটি বাদ দেওয়া হয়েছে। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ওয়েবসাইটেও তার নাম নেই।

Advertisement
Share.

Leave A Reply