fbpx

দেশ ছেড়েছেন মুরাদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বহুল আলোচিত সমালোচিত তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান সকলের অগোচরে দেশ ছেড়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কানাডার উদ্দেশ্যে রওনা দেন তিনি।

ইমিগ্রেশন পুলিশের একজন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ‘আমরা বিভিন্ন সংস্থাকে বিষয়টি জানিয়েছি, উনার বিষয়ে কোনো নিষেধাজ্ঞা রয়েছে কি না? কোনো নিষেধাজ্ঞা না থাকায় ইমিগ্রেশন করে দিতে হয়েছে।‘

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান দেশ ছাড়ার আগ পর্যন্ত তার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি (জি ডি) থাকলেও কোন মামলার খবর পাওয়া যায়নি। এ বিষয়ে বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে গণমাধ্যম জানতে চাইলে, দেশ ছাড়া না ছাড়া মুরাদ হাসানের ব্যক্তিগত বিষয় বলে মন্তব্য করেন আসাদুজ্জামান খান কামাল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমান ও নাতনি জাইমা রহমানকে নিয়ে আপত্তিকর কথা বলে আলোচনায় আসেন মুরাদ হাসান। পরে চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে অশালীন একটি ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রধানমন্ত্রীর নির্দেশে মঙ্গলবার পদত্যাগ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী। দায়িত্ব থেকে পদত্যাগ করেন মুরাদ। এরপর আওয়ামী লীগে পদ হারালেও তার সংসদ সদস্য পদ এখনও বহাল রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply