fbpx

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ নিয়ে প্রিয়াংকার মন্তব্য ও ছবির টিজার দেখুন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডের সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে। করোনা ভাইরাসের কারণে সিনেমার মুক্তির ডেট পেছানো হয়েছে বারবার। অবশেষে ২৬ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন মেধাবী অভিনেত্রী পরিনীতি চোপড়া। তিনি সিনেমার টিজার শেয়ার করেছেন যেখানে পরিনীতিকে সম্পূর্ণ ভিন্ন লুকে দেখা যাচ্ছে।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ নিয়ে প্রিয়াংকার মন্তব্য ও ছবির টিজার দেখুন

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার একটি দৃশ্যে পরিনীতি চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম

সিনেমার টিজার দেখে উচ্ছ্বসিত পরিনীতির দিদি প্রিয়াংকা চোপড়া। নিজের ইনস্টাগ্রামে প্রিয়াংকা টিজারটি শেয়ার করে লিখেছেন। ‘আমি তোমার জন্য গর্বিত মেয়ে, পুরো সিনেমাটি দেখার জন্য আর অপেক্ষা করতে পারছিনা।‘

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ নিয়ে প্রিয়াংকার মন্তব্য ও ছবির টিজার দেখুন

টিজারটি প্রিয়াংকা তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। ছবি: ইনস্টাগ্রাম

বলিউড হলিউড সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ এর রিমেক করেছে। সিনেমার নাম পরিবর্তন করা হয়নি।

হলিউডের সিনেমাটি ২০১৫ সালে পাওলো হকিংস এর বেস্ট সেলার বই ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ অনুকরণে তৈরি করা হয়েছিলো। প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট।

সিনেমার প্লটটি আবর্তিত হয়েছে অ্যালকোহলিক বিবাহবিচ্ছেদকে ঘিরে। প্রধান চরিত্রটি এখানে স্বামীর নির্যাতন সহ্য করে এবং একসময় খুনের রহস্যের সাথে জড়িয়ে পড়ে। সিনেমাটিতে আছে দারুণ নাটকীয়তা। একজন ঘাতকের পরিণতিকে উপজীব্য করে ঘটনাটি এগিয়েছে। যেখানে ঘাতক দুর্ভাগ্যজনক পরিস্থিতি থেকে নিজেকে মুক্ত করতে গিয়ে এক সময় দেখে ঘটনাটি তার অতীতের এক ক্ষতের স্মৃতি যা তাকে তাড়িয়ে বেড়ায়।

টিজারটি শেষ হয়েছে পরিনীতি চোপড়ার মুখের স্ট্রেইট লুক দিয়ে। ঝড়ের আগে পরিস্থিতি যেমন শান্ত থাকে পরিনীতির চেহারাও তেমনি শান্ত অথচ দৃঢ়।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার টিজারটি দেখে নিন-

 

Advertisement
Share.

Leave A Reply