fbpx

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হলেন লক্ষ্মীপুরের ইউপি চেয়ারম্যান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ধর্ষণের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে গত আট মাস থেকে এক নারীকে ধর্ষণ করে আসার অভিযোগে সদর থানায় ২৪ নভেম্বর সন্ধ্যায় একটি মামলা হয়। এর পরেই রাতে লক্ষ্মীপুর ইউনিয়নের লেংগাবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন গাইবান্ধা সদর থানার ওসি মাহফুজুর রহমান

গ্রেপ্তার ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল ওই ইউনিয়নের মৌজা মালীবাড়ী গ্রামের বাসিন্দা।পাশাপাশি তিনি লেংগাবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকও।

এর আগে ২০১৭ সালে তার স্কুলের ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সেই মামলায় কয়েক মাস কারাভোগ শেষে অন্তবর্তীকালীন জামিন পান তিনি।
ওসি মাহফুজুর জানান, ধর্ষণের শিকার এ নারী গত ৩ মার্চ ন্যাশনাল সার্ভিসের জন্য একটি প্রত্যয়নপত্র আনতে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদে যান।এ সময় তাকে চেয়ারম্যান বাদল তার কক্ষে নিয়ে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করে রাখেন।

এ ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে গত ৮ মাস ধরে ওই নারীকে ধর্ষণ করে আসছেন ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল।ঐ নারী আরও বলেনগত ১১ নভেম্বর ওই তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে চেয়ারম্যান বাদল তার বাড়িতে যান এবং তাকে ধর্ষণ করেন। প্রতিবেশীরা বিষয়টি টের পেলে চেয়ারম্যান বাদল সেখান থেকে সটকে পড়েন।

স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার মামলাটির অভিযোগপত্র আদালতে জমা দেওয়া হয়েছে। মামলাটি বিচারাধীন রয়েছে বলে জানান ওসি মাহফুজুর ।

Advertisement
Share.

Leave A Reply