fbpx

নগদে গল্প লিখে জিতুন পুরস্কার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ সম্প্রতি চালু করেছে ‘নগদ-এ চিঠি’ শিরোনামে একটি ক্যাম্পেইন।

যেখানে গ্রাহকরা ‘নগদ’ নিয়ে তাদের ভালোলাগার গল্প চিঠির মাধ্যমে জানাতে পারবেন। গ্রাহকদের পাঠানো লেখা ‘সেরা চিঠি’ হিসেবে নির্বাচিত হলে পাবেন আকর্ষর্ণীয় পুরস্কার। এই ক্যাম্পেইনটি চলবে আগামী ২৪ মার্চ পর্যন্ত। যেখানে কোন প্রকার রেজিষ্ট্রেশন ছাড়া গ্রাহকরা এতে অংশগ্রহণ করতে পারবেন।

এই আয়োজনে সেরা গল্পকারের জন্য ‘নগদ’ কর্তৃক থাকবে পুরস্কার। যেখানে প্রতিযোগীরা ডিজিটালি প্ল্যাটফর্ম এর মাধ্যমে বা সরাসরি ‘নগদ সেবা’ পয়েন্টে উপস্থিত হয়ে ‘নগদ’ নিয়ে তাদের ভালোলাগার কথা জানাতে পারবেন।

ক্যাম্পেইনটি ঘিরে নানান ধরণের উদ্যোগ নিয়েছে ‘নগদ’। যেখানে ‘নগদ সেবা’ পয়েন্ট থেকে অংশগ্রহণকারীদের জন্য রাখা থাকছে একটি লেটার কার্ড। যার একপাশে থাকবে গ্রাহকের নাম  ঠিকানা এবং অন্যপাশে ‘নগদ’ নিয়ে গ্রাহকের ভালোলাগার কথা গল্প আকারে জানানো যাবে। পরবর্তীতে লেটার কার্ডটি ‘নগদ সেবা’ পয়েন্টে রাখা লেটারবক্সে জমা রাখবেন।

গ্রাহকরা অনলাইনে #নগদ-এ_চিঠি এই হ্যাশট্যাগ ব্যবহার করে ‘নগদ’ এর দুটি অফিসিয়াল ফেসবুক পেইজে https://www.facebook.com/NagadIslamic/) অথবা (http://www.facebook.com/MyNagad) পোস্টের কমেন্টে ‘নগদ’ নিয়ে ভালোলাগার গল্প জানাতে পারবেন।

পাঁচদিন ব্যাপী এই ক্যাম্পেইনে গ্রাহকরা ২৭টি ‘নগদ সেবা’ থেকে অংশগ্রহণের সুযোগ পাবেন। পাশাপাশি ক্যাম্পেইনটি ডিজিটাল প্ল্যাটফর্মে চলবে দিনরাত ২৪ ঘন্টা। ফলে একজন গ্রাহক যত খুশি ততবার এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

বিজয়ীদেরকে ‘নগদ’ থেকে এসএমএস অথবা ‘নগদ’ হটলাইন নম্বর থেকে ফোন করে জানানো হবে। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক এই পুরস্কার একবার উপভোগ করতে পারবে।

ক্যাম্পেইন প্রসঙ্গে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ সবসময় গ্রাহকদের কথা বিবেচনা করে নতুন কিছু নিয়ে হাজির হওয়ার চেষ্টা করে। ডিজিটাল  জীবনধারার প্রভাবে চিঠি লেখার যে ঐতিহ্যটা আমরা প্রায় হারাতে বসেছি এ ক্যাম্পেইনের মাধ্যমে নতুন প্রজন্মের কাছে আমরা চিঠি লেখার সেই অভিজ্ঞতার সাথে নতুন করে পরিচয় করিয়ে দিতে পারবো। আশা করি এটি গ্রাহকদের আনন্দ আরও বহুগুণ বাড়িয়ে দেবে।‘

Advertisement
Share.

Leave A Reply