fbpx

নগদ মেলায় কেনাকাটায় চাঁদরাত পর্যন্ত ৬০ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নগদ এর গ্রাহকদের জন্য এলো ই-কমার্স প্ল্যাটফর্ম ‘নগদ মেলা’। ই-কমার্স খাতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাহীন অনলাইন কেনাকাটার সুযোগ দিতে এবং দ্রুততম সময়ে পণ্য ও সেবা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দেবে প্ল্যাটফর্মটি।

নগদ মেলায় দেশি ও বিদেশি মানসম্মত পণ্য গ্রাহকরা অনলাইনে কেনাকাটা করতে পারবে। এই উদ্যোগের সার্বিক সহযোগিতায় আছে বেসরকারি প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান ‘ডট লাইনস’।

‘নগদ’ অ্যাপ থেকে সহজেই ‘নগদ মেলা’ ব্যবহার করতে অ্যাপে প্রবেশ করে ‘নগদ মেলা’ অপশনটি বাছাই করতে হবে। অথবা যেকোনো আগ্রহী ক্রেতা সরাসরি https://nagadmela.com/ এই ওয়েবসাইটে ভিজিট করেও কেনাকাটা করার সুযোগ পাবেন।

গ্রাহকদের পছন্দের ছয়টি জনপ্রিয় ক্যাটাগরিতে দশ হাজারেরও বেশি পণ্য নিয়ে সাজানো হয়েছে ‘নগদ মেলা’। ইলেকট্রনিক্স গ্যাজেট থেকে শুরু করে জনপ্রিয় মোবাইল ব্র্যান্ডস, লাইফস্টাইল পণ্য, বাচ্চাদের জামাকাপড় ও খেলনা সামগ্রী,পার্সোনাল কেয়ার থেকে ঘর সাজানোর নানা রকম পণ্য পাওয়া যাচ্ছে প্ল্যাটফর্মটিতে।

এছাড়া ঈদকে সামনে রেখে ‘নগদ মেলা’ সাজানো হয়েছে বাছাইকৃত দেশি-বিদেশি ১০,০০০ এরও বেশি পণ্যসম্ভার নিয়ে। উৎসবের এই মৌসুমে পণ্যগুলো ক্রয়ে গ্রাহকেরা চাঁদরাত পর্যন্ত উপভোগ করতে পারবেন ৬০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। পাশাপাশি ডেলিভারি পার্টনার হিসেবে ই-কুরিয়ারের দেশব্যাপী নেটওয়ার্কের মাধ্যমে ৩ থেকে ৫ দিনের মধ্যেই পণ্য পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দিচ্ছে।

নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘আমরা বিশ্বাস করি বাংলাদেশকে একটি ক্যাশলেস সোসাইটি হিসেবে গড়ে তুলতে নগদ মেলা-এর মতো উদ্ভাবনী উদ্দ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আশা করি, নগদ ও ডট লাইনস-এর এই পার্টনারশিপের সুফল আমাদের গ্রাহকেরা উপভোগ করবেন, যা দেশের ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ইতিবাচক পরিবর্তন আনতে সাহায্য করবে।’

নগদ মেলা থেকে কেনাকাটাসহ দারুণ সব অফার উপভোগ করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে। এই প্ল্যাটফর্মের অভিযোগ ও ব্যবস্থাপনাসহ সব ধরনের গ্রাহক সেবা ডট লাইনস দ্বারা পরিচালিত হবে।

Advertisement
Share.

Leave A Reply