fbpx

নতুন আইটেম গানে সামান্থা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতের দক্ষিনী সিনেমার জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু। পর্দায় নিজেকে বোল্ড অবতারে উপস্থাপনে জুড়ি নেই এই তারকার।

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে প্রথমবারের মত নেচেই সারা ফেলে দিয়েছেন সামান্থা। গেল ১০ ডিসেম্বর, গানটির একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। এরমধ্যেই সামান্থার এই আইটেম গান বিশ্বের সেরা একশ মিউজিক ভিডিওর তালিকায় সবার ওপরে জায়গা করে নেয়।

এর মধ্যেই ভক্তদের জন্য আরও এক আশার খবর। ফের আইটেম গানের পারফর্ম করতে যাচ্ছেন সামান্থা। এবার তার সঙ্গী হবেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজর দেবরকোন্ডা।

ভারতীয় সংবাদমাধ্যমে জানানো হয়েছে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করছেন পরিচালক পুরী জগন্নাথ। এ জন্য সামান্থার সাথে যোগাযোগ করেছেন নির্মাতা। তবে সামান্থা এতে রাজি হয়েছেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। খুব শিগগিরই বিষয়টি নিশ্চিত করবেন জগন্নাথ।

‘পুষ্পা: দ্যা রাইজ’ সিনেমাটি ২০২১ সালের বক্স অফিসে জাস্ট আগুন লাগিয়ে গিয়েছে। দক্ষিণে তামিল ও তেলেগু ভাষায় এই সিনেমাটি যেমন ঝড় তুলে দিয়েছে, তেমনি হিন্দিতেও সাফল্য আকাশ ছোঁয়া। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন আল্লু অর্জুন। আর সামান্থা ছিলেন আইটেম গানের শিল্পী।

মাত্র তিন মিনিটের গানের জন্য নিয়েছেন ৫ কোটি টাকা প্রারিশ্রমিক। শুধু কি তাই, সামান্থার কদর এখন আকাশ চুম্বী। বলিউডে একের পর এক ডাক পাচ্ছেন। বাড়িয়েছেন পারিশ্রমিকও।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/432653528652560

Advertisement
Share.

Leave A Reply