fbpx

নতুন আইফোন কিনতে হাজারো মাইল পাড়ি দিলেন ভারতীয় যুবক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আইফোনপ্রেমীরা একটু অন্যরকম হয়ে থাকে। কেননা, যতক্ষণ না পর্যন্ত নতুন মডেল তাদের হাতে না আসে, তাদের ঘুমই যেন হারাম হয়ে যায়। ঠিক এমন এক কাহিনী ঘটিয়েছেন ভারতীয় এক যুবক।

সম্প্রতি এক ইভেন্টে নতুন মডেলের আইফোনের ঘোষণা দিয়েছেন অ্যাপলপ্রধান টিম কুক। ইতোমধ্যে আইফোন ১৪ ও ১৪ প্রো এর প্রি-বুকিংও শুরু হয়েছে। তবে যেন তর সইছিল না ভারতের কেরালা রাজ্যের এক ব্যক্তির। কেননা ভারতে এখনও ফোনের প্রি বুকিং নেয়া শুরু হয়নি। তাই কেরালা থেকে হাজারো মাইল পাড়ি দিয়ে তিনি ছুটে যান দুবাইয়ে।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, কেরালার ওই অধিবাসীর নাম ধীরাজ পল্লীল। আইফোনের নতুন সংস্করণের মালিক হওয়া বিশ্বের প্রথম ব্যক্তিদের একজন হতে তিনি গত সপ্তাহে দুবাই যান।

জানা গেছে, ধীরাজ ভ্রমণ টিকিট বাবদ খরচ করেন ৪০ হাজার রুপি। আর আইফোনের নতুন মডেলটি কিনতে খরচ করেন ১ লাখ ২৯ হাজার রুপি।

সবার আগে আইফোনের নতুন সংস্করণ হাতে পেতে ২৮ বছর বয়সী ধীরাজ এর আগেও দুবাই ভ্রমণ করেছেন। প্রথমবার দুবাই যান ২০১৭ সালে, দ্বিতীয়বার ২০১৯ সালে, ২০২১ সালে তৃতীয়বার আর গত সপ্তাহে চতুর্থবারের মতো দুবাই যান ধীরাজ।

কেরালার এই যুবক বলেন, আইফোনের নতুন সংস্করণ হাতে পাওয়ার জন্য তিনি অপেক্ষা করতে চাননি। সবার আগে নতুন মডেলের মালিক হতে অ্যাপল স্টোরের বাইরে অপেক্ষার উত্তেজনা তিনি পছন্দ করেন।

দুবাইয়ের একটি শপিং মল থেকে ১৬ সেপ্টেম্বর ধীরাজ আইফোনের সবশেষ সংস্করণটি কেনেন।

জানা গেছে, ধীরাজ একজন সিনেমাটোগ্রাফার ও ব্যবসায়ী। সব সময়ই প্রযুক্তি বিষয়ে উৎসাহী বলেও বিবিসিকে জানান ধীরাজ।

Advertisement
Share.

Leave A Reply