fbpx

নতুন লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল, ফিল্ডিং কোচ বাবুল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তিনি একসময় ছিলেন সম্ভাবনাময় ওপেনার, তবে এবার বাংলাদেশ জাতীয় দলে নতুন দায়িত্ব নিয়ে ঢুকছেন তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল। দীর্ঘদিন ধরে জাতীয় দলের লজিস্টিকস ম্যানেজারের দায়িত্ব পালন সাব্বির খানের পদত্যাগের পর সেই পদে নাফিস ইকবালকে দায়িত্ব দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়াও, পাকিস্তান সিরিজের জন্য বিসিবি নিয়োগ দিয়েছে স্থানীয় একজন ফিল্ডিং কোচও।

খেলা ছাড়ার পর ঘরোয়া, ফ্র্যাঞ্চাইজি, ‘এ’ দল বা বয়সভিত্তিক দল ইত্যাদি বিভিন্ন পর্যায়েই ম্যানেজমেন্টে দায়িত্ব পালন করে আসছিলেন নাফিস ইকবাল। খেলোয়াড়দের নিকট ম্যানেজার হিসেবে বেশ প্রিয়পাত্রও বটে চট্টগ্রামের এই সাবেক ক্রিকেটার।

রবিবার (১৪ নভেম্বর) টাইগারদের অনুশীলন সেশনে উপস্থিত ছিলেন নাফিস। অনুশীলন শুরুর আগে নতুন লজিস্টিক ম্যানেজার হিসেবে তাকে বরণ করে নিয়েছেন ক্রিকেটাররা।

নতুন লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল, ফিল্ডিং কোচ বাবুল

ভারপ্রাপ্ত ফিল্ডিং কোচ মিজানুর রহমান বাবুল।

সাব্বির খান ছাড়াও এই সপ্তাহে জাতীয় দলের ফিল্ডিং কোচের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে সাউথ আফ্রিকান ফিল্ডিং কোচ রায়ান কুককে। তিনি আর দেশে আসছেন না। তার বদলে পাকিস্তান সিরিজের জন্য দায়িত্ব পেয়েছেন কোচ মিজানুর রহমান বাবুল। এমনিতেই জাতীয় দলের অনুশীলন সেশনে নিয়মিত মুখ টাইগারদের প্রিয় ‘বাবুল স্যার’। খেলোয়াড়দের নেট সেশন পর্যবেক্ষণ করেন তিনি, মাঝেমধ্যে দেখিয়েও দেন কিছু কিছু জিনিস।

Advertisement
Share.

Leave A Reply