fbpx

নন্দীগ্রামে হামলার শিকার মমতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভোটের প্রচারণা চালাতে গিয়ে ভারতের নন্দীগ্রামে হামলার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। এসময় তিনি মাথা, কপাল ও পায়ে বেশ আঘাত পান।

এই পরিস্থিতিতে সফর অসমাপ্ত রেখেই দ্রুত তাঁকে কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে।এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

এই গণমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, বুধবার হলদিয়ায় মনোনয়নপত্র জমা দিয়ে নন্দীগ্রামে যান তৃণমূল কংগ্রেসের এই নেত্রী। পরে তিনি সেখানকার স্থানীয় কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এরপর সন্ধ্যায় রেয়াপাড়ায় রানিচকের একটি মন্দির থেকে বেরিয়ে আসার সময় ভিড়ের মাঝে তাঁকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ ওঠে।

এনডিটিভির প্রতিবেদন বলছে, রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বেরিয়ে আসার সময় অজ্ঞাতপরিচয়ের  চার-পাঁচজনের একটি দল মমতাকে ঘিরে ধরে। এ সময় তাঁকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়া হয়। তখন নেত্রীর মাথা, কপাল ও পায়ে আঘাত লাগে।

এর পরপরই দেহরক্ষীরা মমতাকে টেনে তুলে গাড়িতে ওঠান। সেখান থেকে গাড়িটি দ্রুত ঘটনাস্থল ছেড়ে যায়। এসময় তিনি সাংবাদিকদের আঘাতের চিহ্ন দেখান। আর হামলার সময় পুলিশের কেউ ঘটনাস্থলে ছিল না বলেও অভিযোগ করেন এই নেত্রী।

মমতা বলেন, ‘ভিড়ের মধ্যে চার-পাঁচজন বাইরে থেকে ঢুকে পড়েছিল। ধাক্কা মেরে ফেলে দেয় আমাকে। ইচ্ছাকৃত ধাক্কা মারা হয়। এর পেছনে অবশ্যই ষড়যন্ত্র ছিল।’

বৃহস্পতিবার সকাল পর্যন্ত নন্দীগ্রামে থাকার কথা থাকলেও আঘাতের কারণে সফর সংক্ষিপ্ত করে মমতাকে কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে। তাঁকে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হতে পারে বলে জানা গেছে।

Advertisement
Share.

Leave A Reply