fbpx

নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ ছুটি শেষে রাজধানী ফিরতে শুরু করেছে সাধারণ মানুষ। এর মধ্যে নাটোরের মহাসড়কে দুই বাসের সংঘর্ষে সাতজন প্রাণ হারান। আর কমপক্ষে ২৫ জন আহত হন।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহতরা ঢাকা থেকে রাজশাহীগামী ন্যাশনাল পরিবহন এবং বিপরীতমুখী সিয়াম পরিবহনের বাসের যাত্রী বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলেই ছয়জন মারা যান। আর বনপাড়ার আমেনা হাসপাতালে নেওয়ার পর মোহনা আক্তার (২৬) নামের এক যাত্রীর মৃত্যু হয়। তিনি নাটোরের লালপুরের ওয়ালিয়া গ্রামের রুহুল আমীনের স্ত্রী বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এখন পর্যন্ত নিহত অন্যদের এবং আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহত ২৫ জন বনপাড়া, নাটোর ও রাজশাহীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

বনপাড়া হাইওয়ে পুলিশের ওসি শফিকুল ইসলাম বলেন, দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন ঘটনাস্থলেই মারা যান। খবর পাওয়ামাত্র পুলিশ আহত যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীদের মাধ্যমে বিভিন্ন হাসপাতালে পাঠায়। সড়কে যাতায়াত নির্বিঘ্ন করতে পুলিশ কাজ শুরু করে।

ন্যাশনাল পরিবহনের এক যাত্রী বলেন, বনপাড়ার গাজী অটোরাইসমিল ও পাটোয়ারী ফিলিং স্টেশন পেরুনোর সময় তাদের বাসটি সামনের একতা পরিবহনের একটি বাসকে যখন অতিক্রম করে তখনই সিয়াম পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

সংঘর্ষের পর সিয়াম পরিবহনের বাসটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগায়। অন্যদিকে ন্যাশনাল পরিবহনের বাসটি সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে নিচু জমিতে নেমে যায়।

দুর্ঘটনায় উভয় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। সড়কে যান চলাচলও তখন বন্ধ হয়ে যায়।

Advertisement
Share.

Leave A Reply