fbpx

নান্নু-বাশারেই আস্থা রাখছে বিসিবি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০১৬ এর জুনে বিসিবির প্রধান নির্বাচকের দায়িত্ব নিয়েছিলেন মিনহাজুল আবেদীন নান্নু। নির্বাচক হিসেবে তার সাথে যুক্ত হয়েছিলেন হাবিবুল বাশার সুমন। দুই সাবেক অধিনায়কের সাথে দেড় বছর আগে নির্বাচক প্যানেলে যোগ দিয়েছিলেন সাবেক টাইগার স্পিনার আব্দুর রাজ্জাক।

নান্নু-বাশারের সাথে চুক্তির মেয়াদ শেষ হয়েছিলো গত ডিসেম্বরেই। তবে বিসিবির গ্রিন সিগন্যাল পেয়ে দায়িত্ব চালিয়ে যাচ্ছিলেন তারা। টেস্ট দলের নতুন ক্যাপ্টেন–ভাইস ক্যাপ্টেন কে হবেন সেই সিদ্ধান্তের জন্য বিসিবির বৃহস্পতিবারের বোর্ড মিটিং যেমন গুরুত্বপূর্ণ ছিলো, তেমনি গুরুত্বপূর্ণ ছিলো নান্নু-বাশারদের থাকা না থাকা নিয়েও। এবারও পেয়েছেন গ্রিন সিগন্যাল।

নানান সময়ে নানান কারণে সমালোচনা আর ব্যক্তিগত আক্রমণের মুখোমুখি হয়ে থাকেন নির্বচক প্যানেলের সদস্যরা। বিশেষ করে প্রধান নির্বাচক। তবে বাহিরের মানুষ আর যাই-ই বলুক বিসিবির ভরসায় ভালোভাবেই আছেন নান্নু-বাশাররা।

রাজ্জাকদের সাথে নির্বাচক প্যানেলে যুক্ত হবেন আরো ২ নতুন নাম। সব মিলিয়ে ৫ সদস্যের কমিটি নিয়ে আগামী এক বছর কাজ করবে সিলেকশন প্যানেল। দুই হাজার তেইশ বিশ্বকাপের বাংলাদেশ দলও নির্বাচনের দায়িত্ব থাকবে তাদের কাঁধে।

Advertisement
Share.

Leave A Reply