fbpx

নাবিদ থেকে অপু, অন্তর্জালে আরিফিন শুভ বন্দনা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আলোচনায় খামখেয়ালী অপু, যিনি বান্ধবীর সঙ্গে শান্তিচুক্তি করে সংসার পেতেছেন। সেই সংসারের গল্প দর্শকের মন ছুঁচ্ছে, সেটার চেয়ে যেটা বেশি ছুঁচ্ছে সেটা অপু চরিত্রে অভিনয় করা আরিফিন শুভর অভিনয়। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে মুক্তি পাওয়া মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্ম ‘উনিশ২০’ যারা দেখছেন তারাই প্রেমে পড়ছেন এই অপুর; অন্তত অন্তর্জালে জুড়ে চলা লেখালেখি সেই কথাই বলছে।

সেই আলোচনার চুম্বক অংশ এমন, বড়পর্দা কাঁপানো অ্যাকশন হিরো আরিফিন শুভ এখানে রোমান্সে টইটম্বুর। ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার সিক্স প্যাকে দর্শক মুগ্ধ করা আরিফিন শুভকে মাত্র ৩০ দিনের ব্যবধানে এমন একটি চরিত্রে দেখে অবিশ্বাস্য লাগছে দর্শকদের।

অন্তর্জালে এমন আলোচনা চোখে পড়েছে আরিফিন শুভরও। এমন প্রশংসা দেখে শুভর ভাষ্য, ‘আলহামদুলিল্লাহ। দর্শকের একটু ভালো লাগানোর জন্য আমার এত পরিশ্রম। অপু দর্শকের মন ভালো করছে সেটা শুনে আমার পরিশ্রম কিছুটা সার্থক মনে হচ্ছে। অপুর জন্য ভালো প্রতিক্রিয়া পাচ্ছি, সেই সঙ্গে এখনও ভালোবাসা পাচ্ছে নাবিদের জন্যও।’

১৫১ মিনিটের ফিল গুড লাভ স্টোরি ‘উনিশ২০’ সিনেমায় আরিফিন শুভর নায়িকা আফসান আরা বিন্দু। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে দেখা যাচ্ছে সিনেমাটি। আর আরিফিন শুভর অ্যাকশন থ্রিলার ‘ব্ল্যাক ওয়ার’ এখনো চলছে সিনেমা হলে।

Advertisement
Share.

Leave A Reply