fbpx

নাম জানা গেল জিতের নায়িকার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কলকাতার সুপারস্টার জিতের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘মানুষ’ নামে একটি সিনেমা নির্মাণের দায়িত্ব পেয়েছেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার। ছবিতে অভিনয়ও করবেন জিৎ। আর তার বিপরীতে দেখা যাবে দুই নায়িকা।

বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় নায়ক জিতের ফ্যান পেজ থেকে এমনটিই ঘোষণা আসার পর থেকেই জিৎ-এর নায়িকা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

অবশেষে আজ শুক্রবার (২ ডিসেম্বর) কেক কেটে আনুষ্ঠানিকভাবে ছবিটির কাজ শুরু হয় কলকাতায়। সূচনালগ্নেই দুই নায়িকার এক নায়িকাকে সামনে নিয়ে আসেন জিৎ। তিনি সুষ্মিতা চ্যাটার্জি।

প্রসেনজিৎ থেকে দেব, সোহম হয়ে জিৎ— টলিউডের অভিনেতাদের প্রায় সকলের সঙ্গেই অভিনয় করেছেন তিনি। ওই আয়োজনে জিৎ সুষ্মিতা ও পরিচালক সঞ্জয় সমদ্দার উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন ‘মানুষ’-এর সঙ্গে যারা সম্পৃক্ত অনেকেই।

এ প্রসঙ্গে কলকাতা থেকে বিবিএস বাংলাকে নির্মাতা সঞ্জয় সমাদ্দার বলেন, ‘মানুষ’ ছবিতে জিৎ দাদার বিপরীতে দুজন নায়িকা কাজ করছেন। দুজনের মধ্যে একজন কলকাতার পরিচিত মুখ সুস্মিতা চ্যাটার্জি। আরেজনের নাম অফিসিয়ালি শিগগিরই জানানো হবে।’

তিনি আরও জানান, জিতের ‘জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড’ ছাড়াও ছবিটিতে গোপাল মান্দানি এবং অমিত জুমরানি প্রযোজক হিসেবে থাকছেন।

Advertisement
Share.

Leave A Reply