fbpx

নারায়ণগঞ্জে দগ্ধ পরিবারের একজনের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নারায়ণগঞ্জের ফতুল্লায় অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ একই পরিবারের ছয়জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকি পাঁচজনের অবস্থা আশংকাজনক। মৃত ব্যক্তি হলেন পরিবারটির কর্তা পোশাক শ্রমিক মো. মিশাল।

মঙ্গলবার (৯ মার্চ) দিবাগত রাত ২টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা চলাকালীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

নারায়ণগঞ্জে দগ্ধ পরিবারের একজনের মৃত্যু

অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ একই পরিবারের ছয়জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। ছবি: সংগৃহীত

পরিদর্শকের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ২৬ বছর বয়সী মিশালের শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল। তাই তাকে বাঁচানো সম্ভব হয়নি। মিশালের মরদেহ দাফনের জন্য নারায়ণগঞ্জের মাসদাইরে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পরিবারটির এক আত্মীয়।

মিশালের স্ত্রী ২৩ বছর বয়সী মিতা, তাদের ১৮ মাসের ছেলে মিনহাজ ও ৪ বছরের মেয়ে আফসানা, তার দুই শ্যালক ২৪ বছরের মাহফুজ ও ১৫ বছর বয়সী সাব্বির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তাদের পাঁচজনের অবস্থা আশংকাজনক বলে জানায় পরিদর্শক বাচ্চু।

উল্লেখ্য, সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টায় নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকার একটি ছয়তলা বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের ছয় সদস্য মারাত্মকভাবে পুড়ে যায়। আগুনের খবর পেয়ে মণ্ডলপাড়া ফায়ার স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। দগ্ধ ছয়জনকে তখন উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

আগুনের বিস্ফোরণের ঘটনা তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম। বিস্ফোরণে ফ্ল্যাটটির দরজা-জানালাসহ সবকিছু পুড়ে গেলেও রান্নাঘর মোটামুটি অক্ষত ছিল বলে জানান পরিদর্শক শফিকুল। তিনি বলেন, ‘রান্নাঘরে গ্যাস সিলিন্ডার পড়ে থাকতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, ওই সিলিন্ডারের গ্যাসই অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে বিস্ফোরণ ঘটায়।’

এর আগে, আগুনের বিস্ফোরণের কারণ হিসেবে প্রাথমিক ধারণা করে মণ্ডলপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বলেছিলেন, সিলিন্ডার লিকেজ হয়ে জমে থাকা গ্যাসে সিগারেট বা কয়েল ধরানোর কারণে বিস্ফোরণ হয়।

Advertisement
Share.

Leave A Reply