fbpx

নিজের প্রথম ওয়েব সিরিজের জন্য গান লিখলেন ফারুকী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সিনেমা, নাটক, বিজ্ঞাপনের পর এবার ফারুকী প্রথমবারের মত নির্মান করেছেন ওয়েব সিরিজ ‘লেডিস এন্ড জেন্টেলম্যান। শুধু ওয়েব সিরিজই নন, লিখে ফেলেছেন প্রথমবারের মত আস্ত একটি গান। আর এই গানটিই  নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন তিনি।

‘পরজীবী শহরের গান’ শীর্ষক গানটির কথা, সুর, সঙ্গীতায়োজন এবং গায়কী সব কিছুতেই মুগ্ধ দর্শক-শ্রোতারা। গানটিতে কণ্ঠ দিয়েছেন তরুণ-প্রতিভাবান গায়িকা মাশা ইসলাম।

ওয়েব সিরিজটি জুলাইয়ের ৯ তারিখে, বাংলাদেশ, ভারত, আমেরিকা, ব্রিটেন, কানাডা, অস্ট্রেলিয়াসহ ১৯০টি দেশে একযোগে মুক্তি পাবে।

‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ নির্মিত হয়েছে ভারতের ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের প্রযোজনায়। এতে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ, চঞ্চল চৌধুরী, পার্থ বড়ুয়া, হাসান মাসুদ, আফজাল হোসেন, সাবেরী আলম, নাদের চৌধুরী, জয়ন্ত চট্টোপাধ্যায়, মামুনুর রশীদ ও ইরেশ যাকের প্রমুখ।

আগামী ৯ জুলাই ওয়েব সিরিজটি মুক্তি পাবে।

মোস্তফা সরোয়ার ফারুকী ‘ব্যাচেলর’ সিনেমা দিয়ে বড় পর্দায় পরিচালক হিসেবে হাজির হন। সিনেমাটি সেসময় দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছিল। এরপর মেড ইন বাংলাদেশ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, পিঁপড়াবিদ্যা, ডুবোশহর, শনিবার বিকেল, নো ল্যান্ডস ম্যান সিনেমাগুলো পরিচালনা করেন। এছাড়াও তিনি অনেক জনপ্রিয় নাটকের নির্মাটা।

Advertisement
Share.

Leave A Reply