fbpx

নিজের প্রেম নিয়ে কথা বললেন তাপসী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দুর্দান্ত অভিনয় এবং ভিন্নধর্মী সিনেমা উপহার দিয়ে তাপসী পান্নু সর্বদাই তাঁর ভক্তদের মন জয় করেছেন। তাঁর পরবর্তী সিনেমা ‘রেশমি রকেট’ নিয়েও আছে ভক্তদের আগ্রহ। বলা যায় একেবারে নতুন লুকে তাঁকে দেখা যাবে এই সিনেমায়।

নিজের প্রেম নিয়ে কথা বললেন তাপসী

‘রেশমি রকেট’ সিনেমার একটি দৃশ্যে তাপসী পান্নু। ছবি: সংগৃহীত

অভিনয়ের বাইরেও নিজের প্রেম নিয়েও খবরে থাকেন এই বলিউড অভিনেত্রী। তাই তাঁর প্রেমের খবর অজানা নয় ভক্তদের। তবে তাপসীর পছন্দ একটু ভিন্ন। তাঁর প্রেমিক ম্যাথিয়াস ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড়। ম্যাথিয়াস ২০১৫ সালে ইওরোপিয়ান গেমসে সোনা জিতেছিলেন।

‘রেশমি রকেট’ সিনেমার শুটিং শুরু করার আগে তিনি তাঁর দুইবোন এবং কথিত প্রেমিক ম্যাথিয়াস বোসহ ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপে। তখন ম্যাথিয়াসের সাথে তোলা ছবি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন।

নিজের প্রেম নিয়ে কথা বললেন তাপসী

অভিনয়ের পাশাপাশি ফ্যাশনেও তিনি কম যান
না। ছবি: সংগৃহীত

তবে তিনি তাঁর প্রেম নিয়ে সরব না কখনোই। এমনকি এটা নিয়ে কথাও বলতে দেখা যায় না তাঁকে।

তিনি কেনো তাঁর প্রেম নিয়ে কথা বলেন না এমন প্রশ্নের উত্তরে সম্প্রতি টাইমস অব ইন্ডিইয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি ইন্ডাস্ট্রির কারো সাথে ডেট করতে চাইনা এসব কারণেই। আমি আমার ব্যক্তিগত জীবন এবং কাজের জায়গা আলাদা রাখতে পছন্দ করি। আমি তাদের নিয়েই ছবি আপলোড দেই যারা তাদের জন্মদিনে আমার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। ম্যাথিয়াসও আমার কাছে এমন একজন মানুষ যে আমার অন্তর্নিহিত সত্ত্বার একটি অংশ।’

নিজের প্রেম নিয়ে কথা বললেন তাপসী

প্রেমিক ম্যাথিয়াসের সাথে তাপসী পান্নু। ছবি: সংগৃহীত

গত বছর তাপসী’র জন্মদিনে ম্যাথিয়াস উইশ করে টুইটারে একটি মিষ্টি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন ছোট্ট, চঞ্চল স্রষ্টা, আমরা বুড়ো হচ্ছি, বিশেষ করে তুমি। আমি কতোটা ভাগ্যবান যে আমি তোমাকে খুঁজে পেয়েছি। তুমি কখনোই আমার আজেবাজে জোকসে বিরক্ত হও না বরং অনেক মজা পাও। আমি তোমাকে সুখী রাখতে দৃঢ় প্রতিজ্ঞ।

Advertisement
Share.

Leave A Reply