fbpx

নির্বাচকরা আছেন বিপাকে!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টি-টোয়েন্টিতে ধারাবাহিকভাবে ব্যর্থ বাংলাদেশ। সিরিজ হেরেছে জিম্বাবুয়ের বিপক্ষেও। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং তিন বিভাগেই নিজেদের সামর্থ্যের জানান দিতে পারছে না খেলোয়াড়রা। বিশেষ করে প্রশ্নবিদ্ধ টপঅর্ডারের ধীরস্থির ব্যাটিং। সেকারণেই নতুন করে দল সাজানোর কথা ভাবছে ক্রিকেট বোর্ড।

এশিয়া কাপের দলে আসতে পারে বেশ কিছু পরিবর্তন। শোনা যাচ্ছে, আবারও দলে ফেরানো হতে পারে নাঈম শেখ এবং সৌম্য সরকারকে। কারণ, এনামুল হক বিজয় ও মুনিম শাহরিয়ারের ব্যাটিংয়ে সন্তুষ্ট নন নির্বাচকরা। তাদের জায়গাতেই নির্বাচকদের ভাবনায় সৌম্য-নাঈম। এমনকি শোনা যাচ্ছে, পারভেজ হোসেন ইমনকে নিয়ে নির্বাচকদের আছে দীর্ঘ পরিকল্পনা।

নির্বাচকরা আছেন বিপাকে!

আবারও ইনজুরিতে ইয়াসির রাব্বি

দুই একদিনের মধ্যেই জানা যাবে এশিয়া কাপের বাংলাদেশ দল। দলে ফেরা অনেকটাই নিশ্চিত মোহাম্মদ সাইফুদ্দিনের; ইনজুরির কারণে ছিটকে যাওয়া নুরুল হাসান সোহান, লিটন দাশদের নিয়েও আছে শঙ্কা। সবমিলে স্কোয়াডে যে বেশকিছু পরিবর্তন আসতে চলেছে তা অনুমান করাই যায়।

লিটন ছাড়াও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে ইনজুরিতে পড়েছিলেন মুশফিকুর রহিম, শরীফুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান। শরীফুল আর মুশফিক খেললেও মাঠের বাইরে মুস্তাফিজ। এছাড়া ইনজুরির কারণে দলের বাইরে থাকা ইয়াসির রাব্বি, ফিট হতে না হতেই আবারো পড়েছেন ইনজুরিতে। সম্ভাবনা আছে এশিয়া কাপ মিস করার। সব মিলিয়ে নির্বাচকদের কপালে চিন্তার ভাঁজ।

Advertisement
Share.

Leave A Reply