fbpx

‘নীরা’ লুকে প্রশংসিত মিম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০২২ সালে ব্যবসাসফল সিনেমা ‘পরাণ’ দিয়ে নিজেকে নতুনভাবে উপস্থাপন করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ‘দামাল’ সিনেমাতেও তার অভিনয় ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করেছে। সবকিছু মিলিয়ে মিমের বৃহস্পতি এখন তুঙ্গে। এরমধ্যে মিম ‘মানুষ’ নামের নতুন একটি কলকাতার সিনেমার কাজ শেষ করেছেন। বাংলাদেশি নির্মাতা সঞ্জয় সমদ্দার পরিচালিত এ সিনেমায় ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিতের বিপরীতে অভিনয় করছেন তিনি।বড় পর্দার পাশাপাশি প্রথমবারের মতো নাম লিখিয়েছেন ওয়েব সিরিজে। সম্প্রতি প্রকাশ পেয়েছে মিমের প্রথম ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’-এর ফার্স্টলুক। সেখানে হিজাব পরা এক সাধারণ ‘নারী’র লুকে দেখা গেছে মিমকে। পাশাপাশি ফেসবুক পেজেও সেই লুকের কয়েকটি ছবি পোস্ট করেছেন মিম। তাঁকে কেমন লাগছে জানতে চেয়ে মিম লিখেছেন, ‘মিশন হান্টডাউন-এর জন্য নতুন লুক।’ হিজাব পরা ওই ছবিগুলো বেশ কৌতূহলী করেছে অনুরাগীদের। কমেন্ট বক্সে তাই প্রশংসায় ভাসাচ্ছেন ভক্তরা।এতে মিম অভিনয় করেছেন ‘নীরা’ চরিত্রে।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘নীরা সহজ-সরল একজন নারী। কিন্তু নিজের ব্যক্তিগত জীবনে নানা ধরনের জটিলতার মুখোমুখি হতে হয় তাঁকে। আমাকে যখন স্ক্রিপ্ট পাঠানো হলো, কয়েকটি পর্ব পড়েই নীরা চরিত্রটি ভালো লেগে যায় আমার। গল্পের স্টোরি লাইনটাও খুব ভালো লেগেছে, তাই ক্যারিয়ারের প্রথম ওয়েব সিরিজ হিসেবে মিশন হান্টডাউনে অভিনয়ের সম্মতি জানাই। চরিত্রটির নিজস্ব যে জটিলতা রয়েছে, সেটাই বেশ ভালো লেগেছে। আমার মনে হয় নীরা চরিত্রটি দর্শকের মন ছুঁয়ে যাবে।’

‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজের আরেকটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম। তাঁকে দেখা যাবে এডিশনাল এসপি মাহিদ চরিত্রে। তিনিও সিরিজটি নিয়ে বেশ আশাবাদী। সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

গল্পে দেখা যাবে দুর্ঘটনাক্রমে মাহিদের হেফাজতে থাকা এক জঙ্গি মারা যায়। সেই ঘটনার পর মাহিদের ক্যারিয়ারে অন্ধকার নেমে আসে। কিছুদিন পর নীরা নামের এক নারী সেই জঙ্গিকে তার নিখোঁজ স্বামী বলে দাবি করে মাহিদের কাছে। এরপর মাহিদ ও নীরা একসঙ্গে সেই জঙ্গির মৃত্যুর রহস্য খুঁজে বের করার মিশনে নামে। শেষে তারা একটি দুর্ধর্ষ জঙ্গি হামলার পরিকল্পনা জানতে পারে। শিগগিরই হইচই-তে মুক্তি পাবে ‘মিশন হান্টডাউন’।

Advertisement
Share.

Leave A Reply