fbpx

নৌকাডুবিতে আরও ১১ জনের মরদেহ উদ্ধার, মৃতের সংখ্যা বেড়ে ৬১

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬১ জনে।

স্বজনদের দাবি, এখনো ১৯ জন নিখোঁজ আছেন। দুর্ঘটনার তৃতীয় দিনে নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের রংপুর, রাজশাহী ও কুড়িগ্রামের তিনটি ডুবুরি দল।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার মারেয়া বামনহাট ইউনিয়ন পরিষদে (ইউপি) খোলা তথ্য কেন্দ্র থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ও তদন্ত কমিটির প্রধান দীপঙ্কর রায়।

এর আগে সোমবার রাত ১০টা পর্যন্ত ৫০ জনের মরদেহ উদ্ধার করা হয়। দুপুর ১২টা পর্যন্ত ১১ জনের লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- শৈলবালা (৫১), সনেকা রানী (৫৫), হরিকিশোর (৪৫), শিল্টু বর্মণ (৩২), মহেন চন্দ্র (৩০), ভূমিকা রায় পূজা (১৫) ও আঁখি রানীর (১৫)। লাশগুলো মারেয়া আউলিয়ার ঘাট, দেবীগঞ্জ করতোয়া সেতু ও দিনাজপুরের খানসামা সেতু এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানা যায়, সনাতন ধর্মাবলম্বীরা রবিবার দুপুর আড়াইটার দিকে মহালয়া উপলক্ষে বোদা, পাঁচপীর, মাড়েয়া, ব্যাঙহারি এলাকায় নৌকায় করে বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। কিন্ত নৌকায় বেশি যাত্রী থাকায় মাঝ নদীতে যাত্রীর চাপে নৌকা একপাশে উল্টে যায়। কিছু মানুষ সাঁতরে তীরে উঠতে পারলেও বেশিরভাগ যাত্রীই এখনও নিখোঁজ রয়েছেন।

Advertisement
Share.

Leave A Reply