fbpx

পঞ্চগড়ে নৌকাডুবি: আরও ৯ জনের মরদেহ উদ্ধার, মোট মৃত্যু ৩৪

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও নয় জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ জনে।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শেখ মাহবুব ইসলাম জানান, রবিবার ২৫ জনের লাশ উদ্ধারের পর রাতে নদীতে তল্লাশি সাময়িক বন্ধ রাখা হয়েছিল, সোমবার ভোর সাড়ে ৫টায় নতুন করে উদ্ধার অভিযান শুরু হয়। রাজশাহী, রংপুর ও কুড়িগ্রাম থেকে আসা ডুবুরি দলও এখন অভিযানে অংশ নিচ্ছেন।

সকালে করতোয়া এবং পাশের দিনাজপুরের আত্রাই নদীর বিভিন্ন স্থানে মোট নয়টি মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে মরদেহগুলো উদ্ধার করা হয় বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। স্বজনদের দেওয়া তালিকা অনুযায়ী, এখনও ৬৫ জন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

উল্লেখ্য, রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানা যায়, সনাতন ধর্মাবলম্বীরা রবিবার দুপুর আড়াইটার দিকে মহালয়া উপলক্ষে বোদা, পাঁচপীর, মাড়েয়া, ব্যাঙহারি এলাকায় নৌকায় করে বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। কিন্ত নৌকায় বেশি যাত্রী থাকায় মাঝ নদীতে যাত্রীর চাপে নৌকা একপাশে উল্টে যায়। কিছু মানুষ সাঁতরে তীরে উঠতে পারলেও বেশিরভাগ যাত্রীই এখনও নিখোঁজ রয়েছেন।

Advertisement
Share.

Leave A Reply