fbpx

‘পরাণ’ সিনেমার পোস্টার সরিয়ে ফেলতে বললেন তুষি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হাওয়ায় উড়ছেন যখন ‘গুলতি’ খ্যাত নাজিফা তুষি, ঠিক তখনই একটি ভিডিওটি নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

ঢাকার শ্যামলি সিনেমা হলে গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় তুষি ‌’হাওয়া’র পোস্টারের সাথে থাকা অন্য দুটি সিনেমা ‌’পরাণ’ ও ‘দিন, দ্য ডে’র পোস্টার সরাতে বলেন। তিনি চেয়েছেন নিজের সিনেমা ‘হাওয়া’র পোস্টারের সামনেই ইন্টারভিউ দিতে। এমনটা তিনি চাইতেই পারেন। কিন্তু কথা সেটা না, আসল কথা হলো… ২৫ সেকেন্ডের এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরতেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে!

‘সিন্ডিকেট’ বা ‘হাওয়া’র এমন সাফল্যে তুষির প্রশংসায় পঞ্চমুখ যখন সবাই, ঠিক সেই মুহূর্তে এমন একটি ঘটনা নিয়ে সবাই  বেশ নরেচরে বসেছেন। অনেকেই বলছেন তিনি ‘হাওয়া’ সিনেমার পোস্টারের সামনে ইন্টারভিউ দিলে হয়ে যেত, অন্য সিনেমার পোস্টার সরাতে বলার দরকার কী? এমনকি তুষির কথা বলার এপ্রোচও অনেকের কাছে ভালো লাগেনি বলে মন্তব্য করেছেন কেউ কেউ।

ভিডিওটির নিচে বেশিরভাগই নেগেটিভ কমেন্ট এসেছে। অনেকেই বলছেন, এত তাড়াতাড়ি এত সাফল্য পেয়ে তুষি হয়তো ধরাকে সরা জ্ঞান করছেন। অনেকে আবার বলছেন এভাবে তিনি কেন কথা বলবেন? কেউ কেউ আবার আরো একধাপ এগিয়ে বলছেন, এই অভিনেত্রী বেশিদূর যেতে পারবেন না, এখনই এত দেমাগ! সবমিলিয়ে বেশিরভাগ কমেন্টই এসেছে নেগেটিভ।

কেউ কেউ আবার তুষির পক্ষেও কথা বলেছেন অর্থাৎ পজেটিভ কমেন্টও করেছেন। তারা বলছেন, হয়তো নিজের সিনেমার পোস্টারের সামনে ইন্টারভিউ দেওয়ার জন্য এমন করেছেন, এতে দোষের কী হলো!

আসলে স্টারডম এমন একটা জিনিস যা মেইনটেইন করা একটু টাফ, সবাই ওত পেতে থাকে খুঁত বের করার, আর তুষি যেহেতু এই সময়ের বেশ আলোচিত অভিনেত্রী, তাই তাকে এখন একটু বাড়তি সতর্ক থাকতেই হবে।

নাজিফা তুষি লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪-এ প্রথম রানার আপ হয়েছিলেন। এরপর রেদওয়ান রনির হাত ধরে ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। তবে প্রথম তিনি সবার নজরে আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ দিয়ে। ‘সিন্ডিকেট’ ওয়েবেও তুষির অভিনয় প্রশংসিত হয়েছে। আর এখন তো পুরো বাংলাদেশ তুষি অভিনীত ‘হাওয়া’ জ্বরে ভুগছেন।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/810392833284208

Advertisement
Share.

Leave A Reply