fbpx

পরীমনির মামলায় নাসির-অমিকে সাত দিনের রিমান্ড

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলায় গ্রেফতারকৃত গ্রেপ্তার নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (১৫ জুন) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন। পাশাপাশি মাদক মামলায় আটককৃত  তিন নারীর তিন দিনের করে রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার আসামিদের আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। পরে উভয় পক্ষের শুনানি শেষে আদালত এই আদেশ দেন।

এর আগে পুলিশ নাসির ইউ মাহমুদসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর বিমানবন্দর থানায় মামলা করে। এই মামলায় লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধাকে (২৪) গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে, গতকাল ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমনি তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থানায় মামলা করেন। এ অভিযোগের ভিত্তিতে একই দিন বিকেলে নাসির ও অমিসহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে এক হাজার ইয়াবা ছাড়াও চার লিটার মদ উদ্ধার করা হয়েছে। এ মামলার বাকি তিন আসামি হলেন ১৮ বছর বয়সী লিপি আক্তার, ১৯ বছর বয়সী সুমি আক্তার এবং ২৪ বছর বয়সী নাজমা আমিন স্নিগ্ধা।

এদিকে, পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টা মামলার পাঁচ আসামির ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ জুন) তাদেরকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে রিমান্ডের এ আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসির আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এ ঘটনার তদন্তের বিষয়ে গুলশান বিভাগের পুলিশের উপ কমিশনার মশিউর রহমান জানান, মামলার বিষয়ে জানতে চাওয়ার জন্য পরীমনিকে আজ বিকেলে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে ডাকা হয়েছে। যেহেতু পরীমনি নিজেই তার করা মামলার বাদী, তাই আসামিদের বিষয়ে ও পরীমনির পর্যবেক্ষণ জানার জন্যই তাকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে বলে জানান মশিউর রহমান।

পরীমনিও সংবাদমাধ্যমকে খবরটির সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘মামলার বাদী হিসেবে আমার বক্তব্য শোনার জন্য আজ দুপুরের পর সুবিধাজনক সময়ে আমাকে তারা যেতে বলেছেন।’

এর আগে রবিবার (১৩ জুন) রাতে পরীমনি বনানীতে নিজ বাসায় সাংবাদিকদের ঘটনা সম্পর্কে জানান, পারিবারিক বন্ধু অমি ও ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমির সাথে গত ৮ জুন রাতে আশুলিয়ার একটি ক্লাবে বেড়াতে যান তিনি। সেখানে অমি মদ্যপানরত কয়েকজনের সাথে পরীমনির পরিচয় করিয়ে দেন। তাদের মধ্য থেকে নাসির ইউ মাহমুদ হঠাৎ করেই পরীমনির মুখে পানীয়ের গ্লাস চেপে ধরেন এবং তাকে ধর্ষণের চেষ্টা করেন। সে সময় পরীর সাথে থাকা জিমিকেও মারধোর করে তারা।

পরীমনি অভিযোগ করে বলেন, এ ঘটনার পরপরই তিনি বনানী থানায় অভিযোগ করতে গেলেও সেখানে দায়িত্বপ্রাপ্ত কোনো কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি। উল্টো সকালে এসে তারা পরীমনিকে অভিযোগ করার পরামর্শ দেন। তখন পুলিশের সাহায্যে পরীমনি হাসপাতাল পর্যন্ত গিয়েও আতঙ্কে চিকিৎসা না নিয়েই বাড়ি ফিরে যান।

উল্লেখ্য, রবিবার (১৩ জুন) পরীমনি তার ফেসবুক পেইজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন, এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছিল। এ বিষয়ে তিনি চার দিন আগে বনানী থানায় গিয়ে অভিযোগ দিতে চাইলেও থানা পুলিশ তা নেয়নি। এজন্য তিনি বিষয়টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

তারপরই দেশের সব সংবাদমাধ্যম ছুটে যায় পরীর বাসায়। সেখানে পরীর করা অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পুলিশ।

Advertisement
Share.

Leave A Reply