fbpx

পরীমণির বোটক্লাবের মামলায় অভিযোগ গঠনের আদেশ পেছালো

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢালিউড সুপারস্টার পরীমণিকে সাভারের বোট ক্লাবে ধর্ষণ ও হত্যা চেষ্টার মামলায় ব্যাবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শেষে আদেশের জন্য ১৮ মে তারিখ নির্ধারণ করেছে আদালত।

১৯ এপ্রিল ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালতে এ মামলার অভিযোগ গঠনের শুনানি হয় বলে জানান পরীর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

তিনি বলেন, শুনানিতে আসামিদের আইনজীবীরা মামলা থেকে অব্যাহতি চান। আর রাষ্ট্রপক্ষ থেকে অভিযোগ গঠনের আর্জি জানানো হয়। উভয়পক্ষের কথা শুনে আদালত অভিযোগ গঠনের আদেশের দিন ঠিক করেন।

ব্যবসায়ী নাসির মাহমুদ ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। তবে গত ১৪ জুন মামলা হওয়ার পর তাকে বহিষ্কার করা হয়। মামলার অপর আসামি অমি ও শহিদুল আলমও বোট ক্লাবের সদস্য ছিলেন। তিন আসামিই এখন জামিনে আছেন।

শুনানিতে পরীর সাথে এসেছিলেন স্বামী শরিফুল রাজ। আইনজীবী নীলঞ্জনা রিফাত সুরভীর সঙ্গে শুনানিতে অংশ নেন এ ট্রাইবুনালের পিপি সহিদুল ইসলাম ঢালী। আসামিপক্ষে ছিলেন এ এইচ ইমরুল কাউছারসহ কয়েকজন।

আসামিদের আইনজীবীরা অভিযোগ গঠনের প্রস্তাবের বিরাধিতা করে বলেন, মামলার এজাহারের সঙ্গে সাক্ষীদের ১৬১ ধারার জবানবন্দির কোনো মিল নেই। ধর্ষণের কোনো চেষ্টা করা হয়েছে বলে অভিযোগপত্রে উল্লেখ করেননি তদন্ত কর্মকর্তা।

অন্যদিকে আসামিদের অব্যাহতির আবেদনে বলা হয়, ‘ঊর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তার সঙ্গে সখ্যের কারণে’ নাসিরসহ অন্য আসামিদের বিরুদ্ধে এ মামলা করা হয়েছে।

গতবছর ৮ জুন ঢাকার পাশের বিরুলিয়ায় তুরাগ তীরে ঢাকা বোট ক্লাবে পরীমণি হেনস্তা হওয়ার অভিযোগ করেন। ১৩ জুন রাতে পরী এক ফেসবুক পোস্ট সবার টনক নড়িয়ে দেন। তিনি প্রধানমন্ত্রীর কাছে বিচার চান।

Advertisement
Share.

Leave A Reply