fbpx

পরীর মুক্তির দাবিতে শাহবাগে নাগরিক সমাবেশের ডাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি এখন রিমান্ডে। তার ন্যায্য বিচারের দাবিতে শাহবাগে নাগরিক সমাবেশের ডাক দিয়েছে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’ নামে একটি সংগঠন। ২১ আগস্ট বিকেল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সংগঠনটির আহ্বায়ক রবিন আহসান বলেন, ‘আজই পরীকে রিমান্ডে নেওয়া হলো। আমরা মনে করছি, যা হচ্ছে তাতে তিনি সুবিচার পাচ্ছেন না। শুধু এক পরীমনির জন্য নয়, বাংলাদেশের পুরো নারীসমাজের জন্য এই সমাবেশের ডাক দিয়েছি।’

সংগঠনটি তাদের প্রচারণায় বলছে, ‌’চলচ্চিত্র, টেলিভিশন, থিয়েটার, সংগীত, নৃত্য, কথা, আবৃত্তি, চিত্রসহ সব অঙ্গনের শিল্পী এবং অন্য যে কোন পেশার, বয়সের, লিঙ্গের কেউ যদি মনে করেন পরীমনি ন্যায্য বিচার পাক- আসুন। আইন তার নিজস্ব গতিতে চলুক এবং আমরা চাই, পরীমনি ন্যায্য বিচার পাক।’

একই ইস্যুতে জাতীয় প্রেস ক্লাবের সামনে গত ১৪ আগস্ট মানববন্ধন করে ক্ষোভ প্রকাশ করে সংগঠনটি। ট্রেড ইউনিয়ন নেতা, মানবাধিকারকর্মী, লেখক, চলচ্চিত্র নির্মাতা, সাংবাদিক, প্রকাশক, সংস্কৃতিকর্মীসহ অনেকেই এখানে অংশগ্রহণ করেন।

পরীর মুক্তির দাবিতে শাহবাগে নাগরিক সমাবেশের ডাক

গত ৪ আগস্ট পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। দুই দফায় রিমান্ড শেষে গত ১৩ আগস্ট কারাগারে পাঠানো হয় এই অভিনেত্রীকে। দুইবারের রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) আবার তাকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply