fbpx

পাকিস্তানে বাস ও তেল ট্যাংকারের সংঘর্ষে ২০ জন নিহত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পাকিস্তানে পাঞ্জাবের জালালপুরে একটি যাত্রীবাহী বাসের সাথে তেলের ট্যাংকারের সংঘর্ষে আগুন লেগে ২০ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৬ জন। পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডন এ কথা জানিয়েছে।

খবরে বলা হয়েছে, ১৬ আগস্ট (মঙ্গলবার) ভোরে দেশটির পূর্বাঞ্চলে প্রদেশের পিরওয়ালা কাছে জালালপুরে মোটরওয়েতে বাস ও তেল ট্যাংকারের সংঘর্ষে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই ১৮ জন যাত্রী নিহত হয়।

ওই প্রতিবেদনে বলা হয়, মুলতানের ডেপুটি কমিশনার তাহির ওয়াট্টু এক বিবৃতিতে এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, লাহোর থেকে করাচিগামী যাত্রীবাহী বাসটি মুলতান-সুক্কুর মোটরওয়ের জালালপুর পিয়ারওয়ালা ইন্টারচেঞ্জে পেছন দিক থেকে তেলের ট্যাংকারকে ধাক্কা দেয়। তেলের ট্যাংকারকে পেছন থেকে ধাক্কা দেওয়ার পরই আগুন ছড়িয়ে পড়ে এবং ঘটনাস্থলেই ২০ জন মারা যায়।

স্থানীয় গণমাধ্যম আরও জানিয়েছে, পরে মোটরওয়ে পুলিশ ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় আটজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এদের দুইজন হাসপাতালে মারা যায় এবং অগ্নিদগ্ধ গাড়ি থেকে পুড়ে মারা যাওয়া ১৮ জনকে উদ্ধার করা হয়।

আরেকটি বিবৃতিতে বলা হয়েছে,, বাসটিতে চালক ও হেলপারসহ ২৬ লোক ছিলেন। তারা পাঞ্জাবের রাজধানী শহর লাহোর থেকে দক্ষিণাঞ্চলীয় করাচীতে যাচ্ছিলেন।  দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাত ২টা ২০ মিনিটে। এছাড়া মুলতানের কমিশনারের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা দুর্ঘটনাস্থলের ছবিগুলোতে বাস এবং তেলের ট্যাংকারের পুড়ে যাওয়া ধ্বংসাবশেষ দেখা গেছে।

পরে মুলতানের কমিশনার আমির খট্টকও এক টুইট বার্তায় দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply