fbpx

পিএসজিতে মেসির ডেব্যু দীর্ঘায়িত হচ্ছে আরও!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পিএসজির জার্সিতে মেসিকে খেলতে দেখার অপেক্ষা আরও বাড়ছে সমর্থকদের। ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিজেদের তৃতীয় ম্যাচের স্কোয়াডে নেই লিওনেল মেসির নাম। পিএসজি নাম্বার টেন নেইমার জুনিয়রও দলের সাথে যাবেন না ব্রেসের মাঠে।

ইউরোপিয়ান প্রথমসারীর লিগগুলোর মধ্যে সবার আগে শুরু হয়েছে ফ্রেঞ্চ লিগ ওয়ান। লিগে প্রথম ম্যাচের পর তারা সাইন করিয়েছিল লিওনেল মেসিকে। পিএসজি যাত্রার পর লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচের স্কোয়াডে ছিলেন না মেসি। কোচ জানিয়েছিলেন, কোনো রকম তাড়াহুড়া করতে চান না মেসিকে নিয়ে। শনিবার (২১ আগস্ট) নিজেদের তৃতীয় ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডেও নেই মেসির নাম। তাই মেসি-নেইমার জুটির খেলা দেখতে আরও অপেক্ষা করতে হচ্ছে ফুটবল সমর্থকদের।

এদিকে, মেসি নেইমার মাঠে না নামলেও লিগে দুই ম্যাচে দুই জয় পেয়েছে প্যারিসের ক্লাবটি। দুই ম্যাচে ছয় গোল করে জানান দিয়েছে নিজেদের শক্তিমত্তা। অবশ্য মেসি নেইমার না খেললেও নিয়মিত খেলেছেন কিলিয়ান এম্বাপ্পে। এই তিনজনকে একসাথে মাঠে দেখতে অপেক্ষা আর কিছুদিনের। আগামী ৩০ আগস্ট সোমবার রাসের বিরুদ্ধে ওদের মাঠে খেলতে নামবে পিএসজি। ধারনা করা যাচ্ছে, সেই ম্যাচে মাঠ মাতাবেন লিওনেল মেসি।

Advertisement
Share.

Leave A Reply