fbpx

পিসিবিএ নিতে ওয়ালটনের সাথে ম্যাটাডোর গ্রুপের চুক্তি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশে জার্মান প্রযুক্তিতে প্রিন্টেড সার্কিট বোর্ড (পিসিবি) এবং প্রিন্টেড সার্কিট বোর্ড এসেম্বলি (পিসিবিএ) উৎপাদনকারী একমাত্র প্রতিষ্ঠান ওয়ালটন। নিজস্ব চাহিদা মেটানোর পাশাপাশি পিসিবি ও পিসিবিএর বাণিজ্যিক বিপণন করছে প্রতিষ্ঠানটি। এরই প্রেক্ষিতে এবার ওয়ালটনের তৈরি পিসিবিএ নিচ্ছে  ম্যাটাডোর গ্রুপ।

সম্প্রতি রাজধানীতে ম্যাটাডোর গ্রুপের প্রধান কার্যালয়ে ওয়ালটন পিসিবির সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী, ওয়ালটনের অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালটন পিসিবি আগামী ৩ বছরের জন্য ম্যাটাডোর গ্রুপকে ফ্যান রেগুলেটর সংক্রান্ত সব ধরনের পিসিবিএ ম্যানুফ্যাকচারিং সাপোর্ট দেবে।

ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম এবং ম্যাটাডোর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সাগিরুল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

ওয়ালটন কারখানায় উৎপাদিত পিসিবি কম্পিউটার, টেলিভিশন, রিমোট কন্ট্রোল, এলইডি লাইট, মোবাইল ফোনের চার্জার, ইউপিএস, ফ্যান, সুইচ সকেট থেকে শুরু করে সব ধরনের ইলেকট্রিক্যাল ডিভাইসে ব্যবহার করা যায়।

এ প্রসঙ্গে ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী বলেন, দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী প্রতিষ্ঠান ম্যাটাডোর গ্রুপ। তাদেরকে পিসিবিএ সংক্রান্ত সাপোর্ট দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ছোটো, মাঝারি কিংবা বড় স্টার্টআপসহ সকল উদ্যোক্তাদের জন্য আমাদের পিসিবি সেবা উন্মুক্ত রয়েছে। গ্রাহকরা তাদের ইচ্ছেমতো কাস্টমাইজ পিসিবি পণ্য স্বল্প বা বৃহৎ পরিসরে অর্ডার করতে পারবেন।

Advertisement
Share.

Leave A Reply