fbpx

পুলিশের রেকার গাড়ির ধাক্কায় ক্যামব্রিয়ান স্কুলের শিক্ষার্থীর মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পুলিশের রেকার গাড়ির ধাক্কায় প্রাণ গেল ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী মাহতাব আহমেদ তাসিনের। বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলিস্তান এলাকায় বঙ্গাবন্ধু স্টেডিয়ামের তিন নম্বার গেটের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাতে মোটরসাইকেল চালিয়ে স্টেডিয়ামের সামনে দিয়ে যাচ্ছিলেন মাহতাব। এসময় পুলিশের রেকার গাড়ি চাপা দেয় মোটরসাইকেলটিকে। গুরুতর অসুস্থ অবস্থায় মাহতাবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন মাহতাবকে।

মাহতাব তাসিনের মা গণমাধ্যমকে জানান, বিকেলে বাসা থেকে বন্ধুদের সাথে আড্ডা দেবার কথা বলে বের হয় তাসিন। পরে দুর্ঘটনার কথা জানতে পেরে হাসপাতালে গিয়ে দেখেস, তাসিন আর বেঁচে নেই।

তাসিনদের বাড়ি মুন্সগঞ্জ জেলার লৌহজং থানার মদনগাঁও গ্রামে। তারা রাজধানীর ওয়ারী স্ট্রিটে ভাড়া বাসায় থাকেন। দুই ভাই এক বোনের মধ্যে তাসিন দ্বিতীয় বলে জানায় তার মা।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়া জানান, ‘পুলিশের রেকার গাড়ির ধাক্কায় দুর্ঘটনা ঘটেছে বলে আমরা শুনেছি। কিন্তু এ বিষয়ে এখনো নিশ্চিত নই। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।‘

Advertisement
Share.

Leave A Reply