fbpx

পূজা চেরি আর্জেন্টিনার অন্ধভক্ত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে নিয়ে বিশ্বজুড়েই রয়েছে ভক্তদের উন্মাদনা। তার ভক্ত তালিকায় রয়েছে বিশ্বের অনেক দেশের লাখো-কোটি মানুষের নাম। প্রিয় তারকাকে ভালোবেসে নানা কাণ্ডই ঘটাতে দেখা যায় ভক্তদের। বর্তমান সময়ে জনপ্রিয় বাংলাদেশের নায়িকা পূজা চেরি ফুটবলে আর্জেন্টিনার অন্ধভক্ত।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে বিশ্বকাপে দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠে গেছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হোঁচট খাওয়া দলটি পরের তিন ম্যাচেই খেলেছে অনবদ্য। জিতেছে প্রতিপক্ষের জালে দুটি করে গোল জড়িয়ে। যেখানে নেতৃত্ব দিচ্ছেন দলের প্রাণ ভ্রোমরা লিওনেল মেসি।

বিশ্বকাপে ম্যারাডোনার উত্তরসূরীদের প্রতিটি ম্যাচই ভীষণ উপভোগ করছেন ‘পোড়ামন’খ্যাত নায়িকা পূজা। অস্ট্রেলিয়া-আর্জেন্টিনার ম্যাচ রাত জেগে খেলা দেখেছেন তিনি। মেসির করা গোলটিতে আনন্দে ভেসেছেন পূজা। আর সেই অনুভূতি ভাগ করে নিয়েছেন বন্ধুদের সঙ্গেও।

মেসির গোলের পর পরই উল্লাস প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে পূজা লিখেছেন, ‘লাভ ইউ মেসি’। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার চারটি ইমোজি। পূজার পোস্ট থেকেই বোঝা যায়, মেসির গোলটি তিনি কতটা উপভোগ করেছেন। তার বাঁ পায়ের প্রেমে কতটা মজেছেন।

এরপর আর্জেন্টিনার দেওয়া দ্বিতীয় গোলেও উদযাপন করেন এই তারকা। লেখেন, ‘আরেহ আরেকটা’। সঙ্গে যোগ করেন, ‘#গোল২’। কাতার বিশ্বকাপটি নিজের প্রিয় খেলোয়াড় মেসির হাতে উঠবে বলেই বিশ্বাস পূজার। মনে মনে সেই পূজাই করছেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply