fbpx

প্রকাশ পেল সিয়াম-পরীর নতুন ছবির পোস্টার-ট্রেলার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এবার অন্তর্জালে উন্মুক্ত হলো আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির পোস্টার ও ট্রেইলার।

সুন্দরবনে নৌবিহারে গিয়ে একদল শিশুর ডাকাতদের কবলে পড়া এবং উদ্ধার পাওয়ার গল্প অ্যাডভেঞ্জার অব সুন্দরবন। সরকারি অনুদানে এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) এ ছবির ট্রেইলার ও পোস্টার প্রকাশ উপলক্ষে ঢাকার মহিলা সমিতি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক আবু রায়হান জুয়েল,জাফর ইকবাল,অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, পরীমনি ও শিশুশিল্পীরা।

শট বাই শটের প্রযোজনায় অ্যাডভেঞ্চার অব সুন্দরবনে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আবু হুরায়রা তানভীর ও আশীষ খন্দকার।

নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন,অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন শিশুদের সুস্থ বিনোদনের জন্য শিশুতোষ চলচ্চিত্র। সিনেমাটি সব বয়সীরাই দেখতে পারেন। প্রত্যাশা করি, সবাই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।

এ প্রসঙ্গে সিয়াম বলেন,করোনা থেকে অনেকেই যেমন ফিরে এসেছে, তেমনি সিনেমাটাও ফিরেছে। রাতুল চরিত্রটা আমার অনেক আগে থেকে জানা। সেই চরিত্রটা করতে পারব, এটা কোনোদিন ভাবিনি। সেটাই হল এবং এটা স্বপ্ন পূরণের মত। আমি সিয়াম আহমেদ হয়ে গিয়েছিলাম, শিশুরা আমাকে রাতুল ভাইয়া করে ঢাকায় পাঠিয়েছ।

নতুন এ ছবিটি নিয়ে পরীমনি বলেন,আমার ছেলেকে নিয়ে এসেছি অনুষ্ঠানে। সিনেমাটাও দেখব। ও যখন বড় হবে, তখন দেখাব যে তোমার জন্য একটি উপহার এই সিনেমা। করোনার সময় মনে হয়েছিল, সিনেমাটা শেষ পর্যন্ত আসবে কিনা। এখন সিনেমাটা মুক্তি পাচ্ছে, সেটাই বড় পাওয়া।

সবকিছু ঠিকঠাক থাকলে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আসছে (২০ জানুয়ারি) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক জুয়েল।

Advertisement
Share.

Leave A Reply