fbpx

প্রগতি সরণিতে পদ্মা ব্যাংক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আধুনিক ব্যাংকিংয়ের সব সুবিধা নিয়ে রাজধানীর মধ্য বাড্ডায় পদ্মা ব্যাংক লিমিটেডের প্রগতি সরণি শাখার উদ্বোধন করা হয়েছে।

প্রতিষ্ঠানটির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি মাফিক জানা যায়, ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন। এটি পদ্মা ব্যাংকের ৫৮তম শাখা। সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এ আয়োজনে উপস্থিত ছিলেন ব্যাংক এর বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো.আহসান উল্লাহ খান, আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, চিফ ফিনান্সিয়াল অফিসার মো. শরিফুল ইসলাম, হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েমসহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী বলেন, করোনা মহামারীতে পদ্মা ব্যাংক গ্রাহকদের শতভাগ সেবা দিয়েছে। তাদের সুবিধার্থে খোলা রাখা হয়েছিল সবগুলো শাখা। তাতে করে বিদেশ থেকে প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স উত্তোলন করতে গ্রাহকদের কোন ভোগান্তি পোহাতে হয়নি। এসব বিবেচনা করে প্রগতি সরণি শাখাটি দ্রুত উদ্বোধন করা হয়েছে। যাতে করে মধ্য বাড্ডার গ্রাহকরাও আমাদের পরিসেবার আওতায় আসেন এবং নিশ্চিন্তে আর্থিক লেনদেন করতে পারেন।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, পদ্মা ব্যাংকের নতুন এ শাখায় গ্রাহকরা পাবেন রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল গ্রহণ, কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিংসহ সকল ব্যাংকিং সেবা। এছাড়া গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে পদ্মা ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘পদ্মা ওয়ালেট’। পদ্মা আই-ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

 

Advertisement
Share.

Leave A Reply