fbpx

প্রেক্ষাগৃহ এবং ওটিটিতে মুক্তি পাবে ‘রাধে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কথা রাখলেন ভাইজান। আসছে ঈদেই মুক্তি পাচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানের অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। আর বৃহস্পতিবার সকাল ১১ টায় মুক্তি পেলো ছবির ট্রেইলর।

আগামী ১৩ মে বিশ্ব জুড়ে সিনেমা হল এবং ওটিটি প্ল্যাটফর্ম জিপ্লেক্সে এক সাথে মুক্তি পাচ্ছে এই ছবি। এটি পরিচালনা করেছেন প্রভুদেবা।

এ আগে গেল ২৭ ডিসেম্বর নিজের জন্মদিনে সালমান তার ভক্তদের চলতি বছরই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছিলেন।  যেমন কথা তেমনি কাজ। কেনই বা নয় !  ‘একবার জো ম্যায়নে কমিটমেন্ট করদি, তো ম্যায় আপনে আপ কি ভি নেহি শুনতা।’ বলিউড কাঁপানো সেই সংলাপ তো ভাইজানেরই। তিনি কথা না রেখে যাবেন কোথায়?

করোনা পদক্ষেপের মধ্যেই সিনেমা মুক্তি দেওয়ার এই পদক্ষেপ সাড়া পড়ে গেছে বলি পাড়ায়।

সিনেমার কাহিনী মাদক চক্রের বিরুদ্ধে যুদ্ধ নিয়ে। ট্রেলারে দেখা গেছে মাদক রোধের দায়িত্ব দেওয়া হয়েছে এনকাউন্টার স্পেশালিস্ট রাধেকে। এরপরেই পর্দায় এন্ট্রি ভাইজানের। আসলে তার অপরাধ রোখার ধরনই আলাদা। প্রতিশ্রুতি দিয়ে বললেন, ‘আই উইল ক্লিন দ্য সিটি।’

ওয়ান্টেড ছবির ওই সিক্যুয়ালে খলনায়কের চরিত্রে দেখা যাবে রণদীপ হুদাকে। সালমানের বিপরীতে রয়েছেন দিশা পাটানি।

মারপিট, নায়ক-খলনায়কের প্রতিদ্বন্দ্বিতা, এ সবের সাথেই সমান্তরাল ভাবে থাকা নায়ক-নায়িকার প্রেমের গল্প। এই ছবিতেই প্রথম চুম্বন দৃশ্যে দেখা গেল সালমানকে। অভিনেতাকে ছক ভাঙতে দেখে উচ্ছ্বাসের জোয়াড় বইছে ভক্তকুলেও।

Advertisement
Share.

Leave A Reply