fbpx

ফিল্ডিংয়ে বাংলাদেশ, সিরিজ জয় নিশ্চিত করাই ইংল্যান্ডের লক্ষ্য

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্লো আর লো উইকেট, টস গড়ে দিতে পারে ব্যবধান সেটা দুই দলেরই খুব ভালো জানা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার ক্যাপ্টেন তামিম ইকবাল। বাংলাদেশের জন্য সিরিজ জেতার দৌড়ে টিকে থাকার লড়াই, ইংল্যান্ডের জন্য সিরিজ জয় নিশ্চিত করার।

আগের ম্যাচে ব্যাটারদের বড় রান করতে না পারার আক্ষেপ ছিল টাইগার অধিনায়ক তামিম ইকবালের কণ্ঠে, তবে বলেছিলেন বোলারদের পারফর্ম্যান্সে তিনি অনেক সন্তুষ্ট। সেই সন্তুষ্টিটাই দ্বিতীয় ওয়ানডেতেও তামিমের কাম্য, সেইসাথে ব্যাটাররা ভালো করবে এমনটাই বিশ্বাস করেন দেশসেরা ওপেনার।

দ্বিতীয় ওয়ানডেতে অপরিবর্তিত একাদশ নিয়ে খেলবে বাংলাদেশ। ইংল্যান্ড দলে এসেছে দুই পরিবর্তন; ক্রিস ওকসের পরিবর্তে সাকিব মাহমুদ, জোফরা আর্চারের জায়গায় নেয়া হয়েছে স্যাম কারেনকে।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাশ, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান

ইংল্যান্ড একাদশ

জস বাটলার (অধিনায়ক), জেসন রয়, ফিল সল্ট, ডাওয়িড মালান, জেমস ভিন্স, উইল জ্যাকস, মঈন আলী, স্যাম কারেন, সাকিব মাহমুদ, আদিল রশিদ, মার্ক উড

Advertisement
Share.

Leave A Reply