fbpx

বইমেলায় বিকাশ-এর বই সংগ্রহ উদ্যোগে যুক্ত হলো বিজিএমইএ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিকাশের বই সংগ্রহ কার্যক্রমে যুক্ত হলো দেশের তৈরি পোশাক খাতের প্রতিষ্ঠান ‘বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি’ (বিজিএমইএ)।

বিজিএমইএ-এর পিআর অফিসে বিকাশের কাছে আনুষ্ঠানিকভাবে কিছু বই হস্তান্তর করা হয়। একই সাথে উত্তরা অফিসে বই সংগ্রহের জন্য বুথ স্থাপন করা হয়।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, বিকাশের হেড অব পে-রোল বিজনেস এ.টি.এম মাহবুব আলম এর হাতে বইগুলো হস্তান্তর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজিএমইএ-র উত্তরা অফিসে স্থাপিত বুথে সদস্যরা বই প্রদান করতে পারবেন। পরবর্তীতে সেই বইগুলো সংগ্রহ করে তার সাথে বইমেলায় আসা ক্রেতা-পাঠক-লেখক-দর্শনার্থীদের দেয়া বই, দেশজুড়ে বিকাশ গ্রহকসেবা কেন্দ্র, নির্ধারিত সুপার শপে গ্রাহকদের প্রদান করা বই এবং বিকাশের পক্ষ থেকে দেয়া বইগুলোকে একত্র করে স্বেচ্ছাসেবী সংগঠন অভিযাত্রিক ফাউন্ডেশনের মাধ্যমে দেশজুড়ে বিভিন্ন লাইব্রেরিগুলোতে বিতরণ করা হবে।

গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারও বইমেলা উপলক্ষে বিকাশ সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল, প্রাথমিক বিদ্যালয়, পাঠাগার, বৃদ্ধাশ্রমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের লাইব্রেরিতে বই দেয়ার উদ্যোগে নিয়েছে। এই উদ্যোগে অংশ নিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বই প্রদানকে আরো উৎসাহিত করলো বিজিএমইএ।

Advertisement
Share.

Leave A Reply