fbpx

বই মেলায় আসছে শোবিজ তারকাদের লেখা বই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনয়, গান, নাচের পাশাপাশি আমাদের শোবিজ তারকাদের আছে আরও বিভিন্ন গুণ। কেউ ভালো গল্প লেখেন, কেউবা ভালো কবিতা লেখেন। আবার কেউবা গোটা উপন্যাসই লিখে ফেলেছেন। জীবনী লিখেও কেউ কেউ সামিল হয়েছেন এবারের বইমেলায়। বিনোদন অঙ্গনের অনেকের লেখা বই এবার এসেছে বইমেলায়। মেলার বিভিন্ন প্রকাশনী থেকে বেরিয়েছে বইগুলো। আবার কিছু বই এখনো রয়েছে প্রকাশের অপেক্ষায়।

অভিনেতা আবুল হায়াতের গত বছরের মতো এবারের বই মেলাতেও এসেছে দুটি বই। তার গল্পের বইয়ের নাম ‘স্বপ্নের বৃষ্টি’, মঞ্চনাটকের বইটির নাম ‘দুটো মঞ্চনাটক’। বই দুটি প্রকাশ করেছে প্রিয় বাংলা প্রকাশন। স্বপ্নের বৃষ্টিতে আছে দুটি গল্প, যা নিয়ে এরইমধ্যে নির্মিত হয়েছে টিভি নাটক।

বই মেলায় আসছে শোবিজ তারকাদের লেখা বই

বই মেলায় থাকছে অভিনেতা আবুল হায়াতের লেখা বই। ছবি : সংগৃহীত

অভিনেত্রী মিথিলার লেখা ‘আইরা আর মায়ের অভিযান’ সিরিজের প্রথম বই ‘তানজানিয়া দ্বীপে’ আসছে এবারের বই মেলায়। মা এবং মেয়ের সম্পর্কের দৃঢ় বন্ধনই এখানে উপজীব্য।

বই মেলায় আসছে শোবিজ তারকাদের লেখা বই

এবারের বই মেলায় আসছে অভিনেত্রী মিথিলার লেখা ‘আইরা আর মায়ের অভিযান’ সিরিজের প্রথম বই তানজানিয়া দ্বীপে। ছবি : সংগৃহীত

সংগীতশিল্পী এবং অভিনেতা তাহসান খানের কবিতার বই ‘অনুভূতির অভিধান’ বেরিয়েছে ‘অধ্যয়ন’ প্রকাশনী থেকে। কয়েকটি গল্প ও কবিতা নিয়ে এই বই। এ বই নিয়ে অন্য রকম এক অনুভূতির মধ্য দিয়ে যাচ্ছেন তাহসান। জানা যায়, শিল্পীর জীবন থেকে নেওয়া সব ঘটনা জানা যাবে এ বই থেকে, যা আগে কখনো কোথাও বলেননি তিনি।

বই মেলায় আসছে শোবিজ তারকাদের লেখা বই

সংগীতশিল্পী তাহসান খানের কবিতার বই ‘অনুভূতির অভিধান’ বেরিয়েছে অধ্যয়ন প্রকাশনী থেকে। ছবি: সংগৃহীত

অভিনয়শিল্পী আশনা হাবিব ভাবনা খুব ভালো লেখেন তা অনেকেই জানেন। পরপর দুই বছরের মতো এবারও দুটি বই এসেছে তার। তাম্রলিপি থেকে বের হচ্ছে ‘গোলাপী জমিন’ নামে একটি উপন্যাস। পাশাপাশি ‘রাস্তার ধারের গাছটির কোনো ধর্ম ছিলো না’ নামে একটি কবিতার বইও প্রকাশের কথা রয়েছে তার।

বই মেলায় আসছে শোবিজ তারকাদের লেখা বই

এবারের বই মেলায় প্রকাশিত হচ্ছে অশনা হক ভাবনার উপন্যাস এবং কবিতার বই। ছবি: সংগৃহীত

‘অজাগতিক ছায়া’ নামে ভৌতিক রহস্যগল্পের বই আসবে অভিনয়শিল্পী কুসুম শিকদারের। বইটি প্রকাশ করছে তাম্রলিপি।

অভিনয়শিল্পী শানারেই দেবী শানুর ‘ইতি মেঘবালক’ ও ‘আমার একটা তুই চাই’ নামে দুটি উপন্যাস প্রকাশ হতে যাচ্ছে। প্রকাশ করছে অনন্যা প্রকাশনী।

মেলায় আসছে জ্যেষ্ঠ অভিনেত্রী সুজাতার তিন বই। উপন্যাস মেঘলা আকাশ, জীবনকথা আমার আত্মকথা ও রূপবানের কথা। এ ছাড়াও এসেছে শিল্পী পুতুলের আত্মজৈবনিক উপন্যাস ‘এক শিল্পীসত্তার ব্যবচ্ছেদ’ এবং ‘তার আত্মজীবনীর ভগ্নাংশ’, ক্লোজআপ তারকা গায়ক মুহিনের কবিতার বই ‘তুমি সুন্দর’, পরিচালক অনিমেষ আইচের উপন্যাস ‘যামিনী’।

Advertisement
Share.

Leave A Reply