fbpx

বক্ষবন্ধনীতে কান মাতালেন বেলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বজুড়ে করোনা মহামারীতেও কান উৎসব থেমে নেই। ভয়কে জয় করেই অনুষ্ঠিত হচ্ছে কান চলচ্চিত্র উৎসব। ৬ জুলাই(মঙ্গলবার) শুরু হওয়ার পর ইতোমধ্যে জমে উঠেছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় এই উৎসবটি। বিভিন্ন দেশ থেকে তারকারা হাজির হচ্ছেন, হাঁটছেন কানের বিখ্যাত লাল গালিচায়।

করোনার কারণে এবার একটু তারকা সমাগম কম। তারপরও যারা এসেছেন প্রতি বছরের মত এবারও তাদের পোশাক নিয়ে চলছে আলোচনা। এবারও কিছু তারকা নিজেদের পোশাক নিয়ে রয়েছেন আলোচনার তুঙ্গে। তবে সবাইকে ছাড়িয়ে গেলেন মার্কিন সুপার মডেল বেলা হাদিদ। তার সাজসজ্জা নিয়েই তোলপাড় পশ্চিমা মিডিয়া।

লাল গালিচায় পা রাখার জন্য বেলা বেছে নিয়েছেন কালো রঙের বডি হাগিং নেকলাইন গাউন। গলায় পরেছেন বিশাল আকারের একটি নেকলেস যা ঢেকে রেখেছে বেলার উন্মুক্ত বুক।

মজার ব্যাপার হচ্ছে নেকলেসটি দেখতে অনেকটা ফুসফুসের মত। এমন ব্যতিক্রম গয়না পরার কারনেই তাকে নিয়ে  আলোচনার ঝড় উঠেছে। নেকলেসটির ডিজাইনার ড্যানিয়েল রোজবেরী যিনি বিখ্যাত ‘মাইনসন শিয়াপ্যারেলি’র পরিচালক। পিতলের তৈরি কিন্তু সোনার প্রলেপ দেওয়া নেকলেসের চেইন বেলার ঘাড়কে আবৃত করে আছে। এই গয়নাটি কয়েকদিন আগেই ফ্রান্সের ফ্যাশন সপ্তাহে লঞ্চ করা হয়েছে। বেলার কানে ভারী পাথরের লম্বা দুল যা তার সাজে দিয়ে ভিন্ন মাত্রা।

অন্যদিকে বেলার কালো গাউনের ডিজাইন করেছেন এলসা শিয়াপ্যারেলি।

বলা হয়ে থাকে, বেলা হাদিদ পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী। ‘গোল্ডেন রেশিও অব বিউটিফাই স্ট্যান্টার্ড’ পদ্ধতি অনুযায়ী বেলার চেহারা ৯৪ দশমিক ৩৫ শতাংশ নিখুঁত।

তার পুরো নাম ইসাবেলা খায়ের হাদিদ। তিনি ১৯৯৬ সালের ৯ অক্টোবর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণ করেন। ২৫ বছর বয়সী বেলা হাদিদ বর্তমানে যুক্তরাষ্ট্রের সবচেয়ে জনপ্রিয় মডেলদের মধ্যে অন্যতম।

Advertisement
Share.

Leave A Reply