fbpx

বরিশালে বিডিঅ্যাপসের আঞ্চলিক কার্যক্রম শুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বরিশাল অঞ্চলের ডেভেলপার কমিউনিটিকে আরও দক্ষ করার মাধ্যমে সর্বোচ্চ সুযোগ তৈরি করতে আঞ্চলিক কার্যক্রম শুরু করলো বিডিঅ্যাপস।

সম্প্রতি বরিশালের হোটেল গ্র্যান্ড পার্কে কার্যক্রমটির উদ্বোধন করে প্ল্যাটফর্মটি। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত স্থানীয় অ্যাপস ডেভেলপারদের সাথে বিডিঅ্যাপস’র ভিশন এবং এর অগ্রযাত্রা তুলে ধরা হয় ।

অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ে সম্ভাব্য এবং বর্তমান ডেভেলপারদের কাছে পৌঁছানোর জন্য বিডিঅ্যাপস’র লক্ষ্যের একটি সুস্পষ্ট রূপরেখাও প্রদান করা হয়েছে।

বিডিঅ্যাপস দেশের ডেভেলপার কমিউনিটির জন্য আমূল পরিবর্তন নিয়ে আসার পাশাপাশি দেশের ডিজিটাইজেশনকেও ত্বরান্বিত করবে বলে তিনি মন্তব্য করেন।

সম্প্রতি সামাজিক অন্তর্ভুক্তির দৃষ্টিকোণ থেকে সেরা উদ্ভাবনের স্বীকৃতি পেয়েছে রবির উদ্যোগ- বিডিঅ্যাপস। এছাড়া ডিজিটাল উপায়ে অন্তর্ভুক্তিমূলক অর্থনৈতিক প্রবৃদ্ধি নিশ্চিত করার ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় লক্ষ্য অর্জনে সেরা উদ্ভাবনের ক্যাটাগরিতে পুরস্কার প্রদানের সময় সম্মানসূচকভাবে বিডিঅ্যাপস’র নাম উল্লেখ করা হয়।

চার হাজার নারী ডেভেলপারসহ বিডিঅ্যাপসে বর্তমানে ২৫ হাজার অ্যাপ ডেভেলপার রয়েছেন। বিডিঅ্যাপসে মোট ৪৫ হাজার অ্যাপ্লিকেশন রয়েছে যা ব্যবহার করছেন ৬০ লাখেরও বেশি গ্রাহক।

Advertisement
Share.

Leave A Reply