fbpx

বর-কনের মুখে কুলূপ, বিয়ে জ্বরে কাঁপছে ভক্তরা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলায় একটা প্রবাদ আছে, ‘যার বিয়ে তার খবর নেই, পাড়া পড়শীর ঘুম নেই।’ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং অভিনেতা ভিকি কৌশলের বিয়ে নিয়েও ব্যাপারটি এমনই। বর-কনে মুখে কুলুপ এঁটে বসে আছেন অথচ আশেপাশের মানুষের উত্তেজনা তুঙ্গে।

বিভিন্ন সময়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলো যেসব তথ্য দিচ্ছে, সেটা শুনেই ক্যাট-ভিকির ভক্তরা প্রিয় নায়ক-নায়িকার বিয়ে জ্বরে কাঁপছে। সবার প্রশ্ন, আসলেই কি ৯ ডিসেম্বরই বিয়ে করতে যাচ্ছেন ক্যাটরিনা-ভিকি?

এরই মধ্যে আবার এসেছে নতুন খবর। করন জোহর এবং ফারহা খান নাকি তারকা যুগলের বিয়েতে নৃত্য পরিকল্পনার দায়িত্ব নিয়েছেন। বর পক্ষের সঙ্গীতানুষ্ঠানের ভার করণের কাঁধে। কনে পক্ষের   সঙ্গীতানুষ্ঠানে নেতৃত্ব দেবেন ফারহা।

রাজস্থানের বিলাসবহুল প্রাসাদে ভিকি-ক্যাটরিনার বিয়ের মণ্ডপ সাজছে বলে শোনা গিয়েছে। যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি বলে সংশয় রয়েছে এই বিষয়ে। এরই মাঝে জানা গেল, ৬ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর সেই বিলাসবহুল প্রাসাদে আর কোনও বুকিং নেওয়া হচ্ছে না। প্রায় সমস্ত ঘর এবং ব্যাঙ্কোয়েট ভর্তি। এই খবর প্রচার পেতেই বিয়ে নিয়ে সম্পূর্ণ নিশ্চিত অনুরাগীরা।

তবে কিছুদিন আগেই ব্যাপারটি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিলো ভিকির এক দিদি উপাসনা বোরার মন্তব্যে। এই বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন উপাসনা।

Advertisement
Share.

Leave A Reply