fbpx

বলিউডের আদিল শেখের নির্মাণে ‘আমি দোলা’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শ্রোতাদের কাছে গান পৌঁছে দিতে দেশ-বিদেশে বিখ্যাত তারকারা হাজির হচ্ছেন টিএম রেকর্ডসের নতুন নতুন সব গানে।

এবার বলিউডের তারকা কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখের নির্দেশনায় নিজের গানে নিজেই মডেল হয়ে নাচলেন এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী অদিতি রহমান দোলা।

সম্প্রতি প্রোমো প্রকাশের পর রোববার প্রকাশিত হল ‘আমি দোলা’ শিরোনামের পুরো গানটি।

নতুন প্রজন্মের শিল্পীদের নতুন রূপে বিশ্বময় পরিচিত করে তুলতে টিএম রেকর্ডসের এ গানে যেন এই সময়ের জনপ্রিয় শিল্পী দোলা নতুন রূপে আবির্ভূত হলেন।

‘নাম আমার দোলা, আমি আগুনেরই গোলা, তুই কোন বাপের পোলা, সামনে পড়িস না’-পার্টিমুডের আইটেম ঘরানার রক গানটির কথা-সুর ও সংগীতায়োজন কৌশিক হোসেন তাপসের। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে বিপুল বাজেটের গানটি চিত্রায়িত হয়েছে মুম্বাইয়ে।

দোলা যেন উচ্ছ্বাসে ভাসছেন। তিনি বলেন, “এটা আমার জন্য একটা ড্রিম প্রজেক্ট। ফান-আড্ডা-জ্যামিংয়ের মাঝে মজা করতে করতেই গানটি দশ মিনিটে তাপস ভাই তৈরি করেছিলেন। তারপর যখন মিউজিক করলেন, তখন তো বুম! বুঝতে পারলাম দারুণ কিছু একটা হতে যাচ্ছে। সেই অনেক আগে থেকে যেমন দেখে আসছি- জেনিফার লোপেজ, বিয়ন্সে কিংবা ডুয়া লিপা, তারা যেমন পরিপূর্ণ পারফর্মার হিসেবে একটা ইন্টারন্যাশনাল স্টান্ডার্ড তৈরি করেছেন আমরাও বাংলাদেশে তেমন কিছু করতে চাই।

বলিউডের আদিল শেখের নির্মাণে ‘আমি দোলা’চলতি মাসে আত্মপ্রকাশের পর থেকেই নতুন নতুন চমকে শ্রোতাদের মাঝে সাড়া ফেলেছে টিএম রেকর্ডস। সম্প্রতি গানের প্রোমো প্রকাশের পর শুক্রবার প্রকাশিত হয়েছে আরেফিন রুমির কণ্ঠে ‘তুই আর আমি’ শিরোনামের গানটি।

এ গানে প্রথমবারের মতো বাংলাদেশের নায়ক নিরবের বিপরিতে মডেল হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা মিমি চক্রবর্তী।

টিএম রেকর্ডস জানায় শ্রোতাদের জন্য নিয়মিত বিরতিতেই একের পর এক নতুন গান প্রকাশ করতে যাচ্ছে তারা।

Advertisement
Share.

Leave A Reply