fbpx

বলিউড অভিনেতার সাথে অভিনয়, অনলাইনে অডিশন দিয়েছিলেন সিয়াম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতীয় বংশোদ্ভূত, আমেরিকান নির্মাতা অলকা রাঘুরামের পরিচালনায় কাজ করতে যাচ্ছেন দেশের জনপ্রিয় ও মেধাবী অভিনেতা সিয়াম আহমেদ।  হিন্দি ও উর্দু ভাষা অর্থাৎ মোট দুটি ভাষার সংস্করণে নির্মিত হবে সিনেমাটি।

সিনেমার নাম ‘ইন দ্য রিং’। সিয়াম ছাড়াও এখানে কাজ করবেন বলিউড অভিনেতা জাভেদ জাফরি ও অভিনেত্রী মিথিলা পালকার।

সিনেমার খবরটি প্রকাশ্যে এনেছে মার্কিন সাময়িকী ভ্যারাইটি। সেখানে বলা হয়েছে, সিনেমাটিতে সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করবেন নেটফ্লিক্সের ‘লিটল থিংস’ খ্যাত মিথিলা পালকার, বলিউডের খ্যাতিমান অভিনেতা জাভেদ জাফরিসহ আরও অনেকে। সিনেমাটির বিষয়বস্তু কলকাতার খিদ্দারপুরের নারী মুসলিম বক্সিং সম্প্রদায়কে ঘিরে।

জানা যায়, ১৭ বছর বয়সী এক বক্সা শামাকে কেন্দ্র করে গল্প আবর্তিত। যিনি তার আন্টিকে হত্যার  অভিযোগে আটক হন। প্রেক্ষাপটে বক্সিং থাকলেও সিনেমাটি হবে মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার।

একমাত্র বাংলাদেশি হিসেবে ‘ইন দ্য রিং’ সিনেমায় যুক্ত হয়েছেন সিয়াম আহমেদ। প্রজেক্টে যুক্ত হওয়া নিয়ে তিনি বলেন, ‘প্রথমে আমার অডিশন নেওয়া হয় অনলাইনে। অডিশনের ১ মাস পর আমাকে জানানো হয় আমি সিলেক্টেড। চূড়ান্ত হওয়ার পর আমার কাছে সিনেমার পুরো চিত্রনাট্য পাঠানো হয়। স্টোরি লাইন খুব পছন্দ হয়েছে আমার। যারা আমার সাথে কাজ করবেন তারাও গুণী অভিনেতা। সবকিছু মিলিয়ে আমি রাজি হই কাজটি করতে।’

বলিউড অভিনেতা জাভেদ জাফরির সাথে কাজ করছেন, অনুভুতি কেমন? প্রশ্নের উত্তরে সিয়াম বলেন, ‘আমি কার সাথে কাজ করছি এটা বড় কথা না। সিনেমার স্টোরিলাইন, নির্মাতার সাথে কথা বলে ভালো লেগেছে, একটা বড় প্রজেক্টে কাজ করছি এটাই বড় কথা। আমাদের আসলে মাথা উঁচু করেই কাজ করা উচিত। যারা আমার সাথে কাজ করবেন তারা অবশ্যই মেধাবী। কিন্তু তাই বলে শুধু তাদের দেখেই আমি কাজ করতে রাজি হয়েছি এমন না।’

সিয়াম জানান, চলতি বছরের শেষ দিকে তিনি এই সিনেমার জন্য শিডিউল দিয়েছেন। সেই  মোতাবেক তার শুটিং হবে।

‘ইন দ্য রিং’-এর প্রযোজনায় আছেন সিঙ্গাপুর ভিত্তিক দর্পন গ্লোবালের শ্রেয়শি সেনগুপ্ত, ভারতের ওরিজন গ্লোবালের সৌভিক দাশগুপ্ত। আর নির্বাহী প্রযোজক হিসেবে আছেন লস অ্যাঞ্জেলসের রিক অ্যামব্রোস।

Advertisement
Share.

Leave A Reply