fbpx

বাঁচলেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহ’র স্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

করোনাভাইরাস থেকে সেরে উঠেছিলেন। তবু প্রাণে বাঁচলেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহ’র স্ত্রী মাহমুদা বেগম। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মারা যান মাহমুদা বেগম। তিনি ছিলেন রাজধানীর তেজগাঁও কলেজের সমাজ কল্যাণ বিভাগের সাবেক অধ্যাপক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক আবদুল্লাহ সংবাদমাধ্যমকে জানান, মঙ্গলবার বেলা আড়াইটার দিকে ঢাকার গ্রিনলাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রীর মৃত্যু হয়। গত ডিসেম্বরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকেই ওই হাসপাতালে ভর্তি ছিলেন মাহমুদা।

ডা. আবদুল্লাহ সংবাদমাধ্যমকে বলেন, ‘আমরা তো প্রস্তুতি নিচ্ছিলাম বাসায় নিয়ে আসার। এর মধ্যেই নতুন জটিলতা তৈরি হয়। ওর নিউমোনিয়া হয়েছিল।’

গ্রিনলাইফ হাসপাতালের কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ রেহানা আক্তার সংবাদমাধ্যমকে বলেন, ‘তিনি অনেকদিন ধরেই আমাদের এখানে ছিলেন। করোনাভাইরাস থেকে মুক্ত হওয়ার পর উনাকে কেবিনে নেওয়া হয়েছিল। কিন্তু অবস্থা আবার খারাপ হলে সেখান থেকে এইচডিইউতে, পরে আইসিইউতে নেওয়া হয়।’

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে গত ১৫ ডিসেম্বর গ্রিনলাইফ হাসপাতালে ভর্তি হয়েছিলেন ডা. এবিএম আবদুল্লাহ। দুদিন পর তার স্ত্রীও সংক্রমণ ধরা পড়ে। পরে তাকেও একই হাসপাতালে ভর্তি করা হয়।

মাহমুদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান শোক বার্তায়।

Advertisement
Share.

Leave A Reply