fbpx

বাংলাদেশের সহজ জয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দারুণ জয় পেয়েছে বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে বোলিং সহায়ক উইকেটে বোলাররাই মূলত জয়ের ভিত গড়ে দেয় বাংলাদেশকে।

১২৩ রানের লক্ষ্য তাড়া করে বাংলাদেশের জয় ৬ উইকেটে।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ব্যাট হাতে বাংলাদেশের শুরুটা ভালোই করেছিলেন দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। ৪৭ রানের উদ্বোধনী জুটিও গড়েছিলেন তাঁরা।

এই জুটির রানের খাতাটা বন্ধ করে দেন ক্যারিবীয় পেসার আকিল হোসেইন। তাঁর বলে বোল্ড হয়ে ফিরেছেন লিটন। ১৪ রান করেই সাজ ঘরে ফিরতে হয় লিটনকে। শান্তও এক রান করেই শিকার হয়েছেন আকিলের হাতে। আর অধিনায়ক তামিম ইকবাল মাঠ ছাড়েন ৪৪ রান নিয়ে। তার পরপরই ১৯ রান করে সাজ ঘরে ফিরেন সাকিব আল হাসান।

তামিম যখন ফিরেন দলের রান তখন ৮৩। এরপর দলীয় ১০৫ রানে ফিরেন সাকিব। তবে পঞ্চম উইকেট জুটিতে অবিচ্ছিন্ন থেকে দলের জয় নিশ্চিত করেন মুশফিক (১৯) ও মাহমদুউল্লাহ রিয়াদ (৯)।

এর আগে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এদিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। ইনিংসের দ্বিতীয় ওভারেই উইন্ডিজ শিবিরে প্রথম আঘাত হানেন দলের প্রধান পেসার মুস্তাফিজুর রহমান। ফিরিয়ে দেন ৭ রান করা ওপেনার সুনীল এমব্রিসকে। এরপর বৃষ্টি নামলে খেলা বন্ধ করে দেন আম্পায়ার। সে সময় ৩ দশমিক ৩ ওভারে ১ উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৫।

Advertisement
Share.

Leave A Reply