fbpx

বাংলাদেশ বিজনেস সামিটে ইউরোপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এনায়েত উল্লাহ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এফবিসিসিআইয়ের আয়োজনে বাংলাদেশ বিজনেস সামিট অনুষ্ঠিত হয়েছে। গত ১১ থেকে ১৩ মার্চ অনুষ্ঠিত হয় ব্যবসায়ীদের এ সম্মেলন।

এতে বিশ্বের ১৭টি দেশের দুই শতাধিক বিদেশি বিনিয়োগকারীর অংশগ্রহণ করেন। এরমধ্যে ইউরোপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অংশ নিয়েছিলেন ফ্রান্স-বাংলাদেশ ইকোনমিক চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট কাজী এনায়েত উল্লাহ।

অধিবেশনটি উদ্বোধন করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সামিটে সৌদি আরব ও চীনের সঙ্গে ১টি চুক্তি এবং ৩টি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

বিশ্বের বিভিন্ন দেশের ব্যবসায়ী প্রতিনিধিরা বাংলাদেশে বিনিয়োগ করার আগ্রহ প্রকাশ করেছেন এই সামিটে যোগ দেওয়া অনেক ব্যবসায়ী প্রতিনিধি সামিটে কাজী এনায়েত উল্লাহর নেতৃত্বে অংশ গ্রহণ করছেন।

ইউরোপের প্রতিনিধদলে ছিলেন- ব্যবসায়ী ফকরুল আকম সেলিম, শরিফ আল মমিন, টি এম রেজা, সাত্তার আলী সুমন, জানা মার্টিন, সংবাদিক লুৎফুর রহমান বাবু, আব্দুল মালেক হিমু প্রমুখ।

এ বিষয়ে কাজী এনায়েত উল্লাহ বলেন, এফবিসিসিআইয়ের বাংলাদেশ বিজনেস সামিটে ইউরোপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমার নেতৃত্বে একটি প্রতিনিধিদল অংশ নিয়েছিল।

আমরা ডিজিটাল ও সমৃদ্ধময় বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বদ্ধপরিকর। আমি আশা করছি,এই সামিটের মাধ্যমে আগামীতে বাংলাদেশে বিদেশি বিনিয়োগ অনেকাংশে বৃদ্ধি পাবে।

Advertisement
Share.

Leave A Reply